Kangana Ranaut-Shahid Kapoor : 'শাহিদের সঙ্গে রাত কাটানোর অভিজ্ঞতা আমার কাছে দুঃস্বপ্ন...'

বি-টাউনের বহু তারকার সম্পর্কেই একাধিকবার বিষোদ্গার করেছেন কঙ্গনা রানাওয়াত। তবে অন্য কার সঙ্গে কী হয়েছে জানি না, তবে তাঁর সঙ্গে কঙ্গনার সম্পর্ক কিন্তু মন্দ না। বরাবর এমনটাই দাবি করে এসেছেন শাহিদ কাপুর। তবে এবার সেই শাহিদকে নিয়েই বিস্ফোরক মন্তব্য করে বসেছেন বলিউডের 'কুইন'। কঙ্গনার দাবি মতো, শাহিদের মতো রাত কাটানোর অভিজ্ঞতা দুঃস্বপ্নের মতো!

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 4, 2022, 08:16 PM IST
Kangana Ranaut-Shahid Kapoor : 'শাহিদের সঙ্গে রাত কাটানোর অভিজ্ঞতা আমার কাছে দুঃস্বপ্ন...'

Kangana Ranaut, Shahid Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বি-টাউনের বহু তারকার সম্পর্কেই একাধিকবার বিষোদ্গার করেছেন কঙ্গনা রানাওয়াত। তবে অন্য কার সঙ্গে কী হয়েছে জানি না, তবে তাঁর সঙ্গে কঙ্গনার সম্পর্ক কিন্তু মন্দ না। বরাবর এমনটাই দাবি করে এসেছেন শাহিদ কাপুর। তবে এবার সেই শাহিদকে নিয়েই বিস্ফোরক মন্তব্য করে বসেছেন বলিউডের 'কুইন'। কঙ্গনার দাবি মতো, শাহিদের মতো রাত কাটানোর অভিজ্ঞতা দুঃস্বপ্নের মতো!

হ্যাঁ, ঠিকই শুনছেন, শাহিদ কাপুর সম্পর্কে এমনই মন্তব্য করেছেন কঙ্গনা। মিড-ডে কে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, 'আমরা একটা প্রত্যন্ত অঞ্চলে শ্যুটিং করছিলাম। সেখানে বাধ্য হয়েই একটি কটেজে শাহিদের সঙ্গে থাকতে হয়েছিল। অথচ আমি ঠিক মতো ঘুমোতে পারিনি, কারণ পাগলের মতো হিপ হপ মিউজিক চলছিল। শাহিদ কাপুর ওই ধরনের গান শুনতে শুনতেই এক্সারসাইজ করত। তাও আবার স্পিকার লাগিয়ে। আমি কান্ত হয়ে ফিরেও ঘুমতো পারতাম না। তাই গোটা রাতটাই দুঃস্বপ্নের মতো হয়ে উঠেছিল।' 

শাহিদ কাপুরের সঙ্গে 'রেঙ্গুন' ছবির শ্যুটিং-এর সময় কঙ্গনা রানাওয়াতের সঙ্গে এই ঘটনা ঘটেছিল বলে জানা যায়। বিশাল ভরদ্বাজ পরিচালিত এই ছবিতে শাহিদ, কঙ্গনা ছাড়াও উপস্থিত ছিলেন সইফ আলি খান। প্রসঙ্গত, শীঘ্রই 'ইমারজেন্সি' ছবিতে দেখা যাবে কঙ্গনাকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)