Reena Dutta-র সঙ্গে বিচ্ছেদের পর অবসাদে ডুবেছিলেন, Aamir-কে বাঁচান Salman!

আমির-কিরণের এমন ঘোষণায় হতবাক অনুরাগীরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 3, 2021, 09:39 PM IST
Reena Dutta-র সঙ্গে বিচ্ছেদের পর অবসাদে ডুবেছিলেন, Aamir-কে বাঁচান Salman!

নিজস্ব প্রতিবেদন : দীর্ঘ ১৫ বছরের সম্পর্কে ইতি টানছেন, বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন আমির খান-কিরণ রাও (Aamir Khan, Kiran Rao)। শনিবার যৌথ বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করলেন তাঁরা। যদিও জানিয়েছেন. যৌথ ভাবে দু'জনেই ছেলে আজাদের দেখভালের দায়িত্ব পালন করবেন। আমির-কিরণের এমন ঘোষণায় হতবাক অনুরাগীরা।

তবে শুধু কিরণ রাও (Kiran Rao) নয়, ১৮ বছর আগে আরও একটি বিবাহ-বিচ্ছেদের মধ্যে যেতে হয়েছিল বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট'কে। ২০০২ সালে প্রথমা স্ত্রী রীনা দত্তের (Reena Dutta) সঙ্গে বিবাহ-বিচ্ছেদ হয় আমিরের, সে সম্পর্ক টিকেছিল ১৬বছর। জানা যায়, রীনার সঙ্গে বিচ্ছেদের পর গভীর অবসাদের মধ্যে কাটাচ্ছিলেন আমির (Aamir Khan)। আর সেসময় নাকি বন্ধু হিসাবে পাশে ছিলেন সলমন খান (Salman Khan) আর একথা 'কফি উইথ করণ' শোতে এসে একবার নিজের মুখেই জানিয়েছিলেন অভিনেতা।

আরও পড়ুন-রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদের কারণ কিরণ! আমিরের সঙ্গে বিয়ে টিঁকল না তাঁরও

আমির খান (Aamir Khan) জানিয়েছিলেন, 'আন্দাজ আপনা আপনা' ছবিতে সলমনের সঙ্গে তাঁর কাজ করার অভিজ্ঞতা খুবই খারাপ ছিল। সেসময় সলমনকে নাকি অসভ্য, হঠকারী বলে মনে হয়েছিল আমিরের। পরে সেই সলমনের সঙ্গেই আমিরের বন্ধুত্ব গাঢ় হয়, কারণটা রীনা দত্তের সঙ্গে বিচ্ছেদ। আমিরের কথায়, ''হতাশায় ডুবে যাচ্ছিলাম। আর তখনই একদিন সলমনের ফোন আসে। ও দেখা করতে চাইল আমার সঙ্গে। রাজি হয়ে গেলাম। এরপর বাড়িতে এল সলমন। একসঙ্গে পান করতে করতে বিভিন্ন কথা ভাগ করে নিলাম ওর সঙ্গে। সেই বন্ধুত্বের শুরু, যা এখনও রয়ে গিয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

 

.