বিয়ের পরও মায়ের সঙ্গে থাকতে চাই : Sara Ali Khan

৯ ফেব্রুয়ারি, অমৃতার সিং ৬৩ বছরের জন্মদিনে মাকে নিয়ে বেশকিছু কথা শেয়ার করলেন সারা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 9, 2021, 02:33 PM IST
বিয়ের পরও মায়ের সঙ্গে থাকতে চাই : Sara Ali Khan

নিজস্ব প্রতিবেদন : সইফ আলি খানের সঙ্গে বিচ্ছেদের পর সারা ও ইব্রাহিমকে একা হাতে মানুষ করেছেন। বর্তমানে দুই সন্তান সারা ও ইব্রাহিম দুজনেই এখন সাবলম্বী, তবে মা অমৃতা সিংয়ের সঙ্গে তাঁদের বন্ধুত্ব এখনও অটুট। ৯ ফেব্রুয়ারি, অমৃতার সিং ৬৩ বছরের জন্মদিনে মাকে নিয়ে বেশকিছু কথা শেয়ার করলেন সারা। 

মায়ের জন্মদিনে নিজের ইনস্টাগ্রামে মা-কে নিয়ে কিছু আবেগ প্রকাশ পেয়েছে সারার কথায়। কবিতার আকারে সারা লিখেছেন, ''মা-ই আমার চালিকা শক্তি। আমার অনুপ্রেরণা, জাদুকরের মত মা আমার সমস্ত টেনশন নিজে নিয়ে নেন। আমার মুড সুইং থেকে চুল পড়া, শুকনো ত্বক, শরীরে জল ধরে রাখা, সব সমস্যারই উনি নিরামায়ক''। সারা আরও লিখেছেন, ''তাঁর বহুমুখী প্রতিভা, প্রতিশ্রুতি, ধৈর্য এবং নিঃস্বার্থতা, সবকিছু আমার বোঝার বাইরে। ওঁর আশেপাশে থাকলে কোনও দুঃখ, আশঙ্কা স্থায়ী হয় না। সমস্ত বিতর্ক এড়িয়ে এটা উল্লেখ করার দরকারও নেই, মা মাত্রই সেরা''। 

অমৃতার জন্মদিনে সারার পুরনো একাটি সাক্ষাৎকারের বেশকিছু কথা নতুন করে সামনে এসেছে। যেখানে সারা বলেছিলেন, ''আমি সারা জীবন আমার মায়ের সঙ্গে থাকতে চাই। যখন মাকে ওঁরই করা আমার বিয়ের পরিকল্পনার কথা বলি, তখন মায়ের মন খারাপ হয়ে যায়। কিন্তু উনিও তো আমার সঙ্গেই থাকতে পারেন, তাই নয় কি! তাতে কী সমস্যা?

সারার কথায়, ''আমি মায়ের সঙ্গে সময় কাটাতে ভালোবাসি। মাত্র কয়েকদিনের জন্যও ওনাকে ছাড়া থাকলে আমার মন খারাপ হয়। আমি মায়ের কাছে কিছু লুকোতে পারি না। আবার মাকেই আমি সবথেকে বেশি ভয় পাই।''

.