'আমাতেই আমার বিশ্বাস', কেন বললেন নুসরত?

ইনস্টাগ্রাম পোস্টে আত্মবিশ্বাসী নুসরত

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 24, 2021, 11:57 PM IST
'আমাতেই আমার বিশ্বাস', কেন বললেন নুসরত?

নিজস্ব প্রতিবেদন: সেপ্টেম্বর থেকেই নতুন জীবনে পা রাখবেন তিনি, মা হবেন নুসরত জাহান (Nusrat Jahan)। বেশ কয়েকদিন ধরে চর্চার কেন্দ্রে রয়েছেন তিনি। প্রতিনিয়ত তাঁকে কটাক্ষের মুখে পড়তে হচ্ছে। ট্রোলডও হচ্ছেন নায়িকা। যদিও তাতে নায়িকার ডোন্ট কেয়ার ভাবই ধরা পড়েছে বারবার।

আরও পড়ুন:বান্ধবগড়ের জঙ্গলে বিশাল ক্যামেরায় চোখ লাগিয়ে কে এই অভিনেতা?

তিনি আত্মবিশ্বাসী, কেরিয়ারের মতই তিনি জীবনের ক্ষেত্রেও নিজের প্রতি বিশ্বাস রাখছেন। নায়িকার সোশ্য়াল মিডিয়া অন্তত তাই বলছে।  সম্প্রতি মকটেল হাতে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা সাংসদ। যেখানে নায়িকার চোখ-মুখে খানিকটা উদাসীনতা ধরা পড়লেও ক্য়াপশন তিনি আত্মবিশ্বাসী। লিখেছেন- 'আমাতেই আমার বিশ্বাস'।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

চারিদিকে নেগেটিভিটি, কুমন্তব্য়ের মাঝেও নায়িকার মতে নিজের প্রতি বিশ্বাস রাখা সবচেয়ে জরুরি। শ্রাবন্তীর কমেন্ট ভেসে উঠেছে লভ ইমোজি।সম্প্রতি নুসরতকে ঘিরে দানা বেঁধেছে নতুন বিতর্কও। বিজেপি সাংসদ সঙ্ঘমিত্রা মৌর্যের অভিযোগ তোলেন তিনি লোকসভার নথিতে বিবাহিত লিখে বিভ্রান্তিকর তথ্য দিয়েছেন। পাল্টা মুখ খুলে নুসরত জানান তাঁর বিয়ের অ্যানালমেন্টের মামলা শুরু হওয়া মাত্রই তিনি লোকসভার স্পিকারকে চিঠি পাঠিয়েছেন। অভিযোগ পাল্টা অভিযোগের পরেই নায়িকার এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় জল্পনা বাড়াল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.