Ranbir-Alia wedding: রণবীরের বিয়েতে যাবেন? উত্তর দিলেন 'প্রাক্তন' দীপিকা

দীপিকা-রণবীরের বিয়েতে যাননি রণবীর কাপুর

Updated By: Apr 6, 2022, 09:47 PM IST
Ranbir-Alia wedding: রণবীরের বিয়েতে যাবেন? উত্তর দিলেন 'প্রাক্তন' দীপিকা

নিজস্ব প্রতিবেদন: আগামী ১৭ এপ্রিল বিয়ে করবেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাটের (Alia Bhatt)। চেম্বুরে পৈতৃক বাড়ি আর.কে.হাউজেই সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। বলিউডের এই 'পাওয়ার কাপল'-এর বিয়েতে আমন্ত্রিতদের তালিকা নিয়েও জোর গুঞ্জন চলছে। 

সূত্রের খবর, পরিবার ও কিছু কাছের বন্ধুদের নিয়ে বিয়ে সারবেন দুই তারকা। তবে, রিসেপশনে চাঁদের হাট বসতে চলেছে। সঞ্জয় লীলা বনশালি, আদিত্য চোপড়া, শাহরুখ খান, অয়ন মুখোপাধ্যায়, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর, করণ জোহরের মতো বলিউড সেলিব্রিটিদের নাকি ইতিমধ্যেই আমন্ত্রণ করা হয়েছে। এখন প্রশ্ন হলে, এই বিয়েতে রণবীর কাপুরের 'প্রাক্তন' বান্ধবী দীপিকা পাডুকোন (Deepika Padukone) কি যাবেন? 

বলিউডে কেরিয়ারের শুরুর পর্যায়ে রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে সম্পর্কে ছিলেন দীপিকা। পরে কাপুর পরিবারের ছেলের বিরুদ্ধে সম্পর্ক ভাঙার অভিযোগ করেন তিনি। যদিও পরে তাঁদের মধ্য়ে সব ঠিক হয়ে যায়। রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে পরে ছবিও করেন দিপীকা (Deepika Padukone)। রণবীর সিংকে বিয়ে করেন তিনি। কিন্তু, তাঁদের বিয়েতে যাননি রণবীর কাপুর। তাহলে, প্রাক্তন প্রেমিকের বিয়েতে কি উপস্থিত হবেন বলিউডের 'পদ্মাবতী'? উত্তর দিলেন দিপীকা নিজেই। 

বলিউড সুন্দরী বলেন, "অনেকদিন আমাদের মধ্য়ে কোনও কথা হয়নি। সেই রিসেপশনের আগে আমাদের কথা হয়েছিল। এরপর আর হয়নি। এটা ও (রণবীর কাপুর)। আমি এখন আর অবাক হই না। এটাই আমাদের মধ্যে সম্পর্ক এবং এটাই আমাদের সম্পর্কের সৌন্দর্য।"

আরও পড়ুন: Sonakshi Sinha: আর কোনও লুকোচুরি নয়, নিজের 'লাভ অ্যাফেয়ার' ফাঁস করলেন সোনাক্ষী নিজেই

আরও পড়ুন: RRR Vs Bajrangi Bhaijaan: সলমনের 'বজরঙ্গী ভাইজান'-এর রেকর্ড ভাঙল রাজামৌলির 'আরআরআর'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.