Covid-19: পুজোর মুখে কলকাতায় ১৫০-র উপরে আক্রান্তের সংখ্যা, রাজ্যে ঊর্ধ্বে দৈনিক সংক্রমণ

পুজোর মুখে কলকাতা ও উত্তর ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। 

Updated By: Oct 8, 2021, 12:05 AM IST
Covid-19: পুজোর মুখে কলকাতায় ১৫০-র উপরে আক্রান্তের সংখ্যা, রাজ্যে ঊর্ধ্বে দৈনিক সংক্রমণ

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে দৈনিক সংক্রমণ সাড়ে সাতশো পার করে ৮০০-র দিকে ধাবমান। বুধবারের চেয়ে বৃহস্পতিবার আক্রান্তের সংখ্যা কমলেও রাজ্যে ঊর্ধ্বমুখী সংক্রমণ। সংক্রমিত ৭৭১। সংক্রমণ হার পেরিয়ে গিয়েছে ২ শতাংশ।                    

পুজোর মুখে কলকাতা ও উত্তর ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। স্বাস্থ্য দফতরের (West Bengal Heath Department) বুলেটিন বলছে, রাজ্যে নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৫ হাজার ১৩৮ জনের। কোভিড আক্রান্তের সংখ্যা ৭৭১। এর মধ্যে কলকাতায় সংক্রমিতের সংখ্যা ১৫৫। উত্তর পরগনায় ১৪৩। হাওড়া, হুগলি ও দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্ত যথাক্রমে ৫০, ৬১ ও ৫৯। ৫৩ জন আক্রান্ত  নদিয়ায়। সংক্রমণের হার ২.১৯ শতাংশ।                  

রাজ্যে করোনায় মৃত (West Bengal Covid Death) ১৩। এর মধ্যে উত্তর ২৪ পরগনায় মৃত্যু হয়েছে ৫ জনের। কলকাতায় মারা গিয়েছে ১ জন। সুস্থতার হার ৯৮.৩২%। সুস্থ হয়েছেন ৭৫৬ জন।

৪ লক্ষের কাছাকাছি টিকাকরণ হয়েছে। ৩ লক্ষ ৮৭ হাজার ৮০০ জনকে টিকা দেওয়া হয়েছে। এর মধ্যে প্রথম ডোজ পেয়েছেন ৩ লক্ষ ৯ হাজার ৯৮০ জন। দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে ৭৭ হাজার ৮২০ জনকে। 

আরও পড়ুন- টিকা নেওয়া ভারতীয়দের কোয়ারিন্টিন নয়, Modi সরকার পাল্টা দিতেই পথে এল Britain  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.