Covid-19: কলকাতায় বাড়ল সংক্রমণ, ৮ জনের মৃত্যু দুই জেলাতেই

রাজ্যে করোনায় মৃত (West Bengal Covid Death) ৯।

Updated By: Sep 18, 2021, 12:00 AM IST
Covid-19: কলকাতায় বাড়ল সংক্রমণ, ৮ জনের মৃত্যু দুই জেলাতেই

নিজস্ব প্রতিবেদন: বাংলায় দৈনিক সংক্রমণ (Covid-19) ৭০০-র উপরেই। বৃহস্পতিবারের চেয়ে বেড়েছে কলকাতায় আক্রান্তের সংখ্যা। তার পর উত্তর ২৪ পরগনা। ওই জেলাতেও সংক্রমিত শতাধিক।  

বৃহস্পতিবার স্বাস্থ্য দফতরের (West Bengal Heath Department) জেলার তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্ত ৭১৯। নমুনা পরীক্ষা হয়েছে ৪০ হাজার ১৮১ জনের। শীর্ষে কলকাতা। আক্রান্ত ১৩৮। তার পর উত্তর ২৪ পরগনা। ১২৪ জন সংক্রামিত। হাওড়া, হুগলি ও দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্ত যথাক্রমে ৩৫, ৪৯ ও ৫১। ৩৪ জন আক্রান্ত দার্জিলিঙে। 

রাজ্যে করোনায় মৃত (West Bengal Covid Death) ৯। তার অধিকাংশই দুই জেলার। কলকাতায় মৃত্যু হয়েছে ৩ জনের । ৫ জনের মৃত্যু দক্ষিণ ২৪ পরগনায়। কোভিড সেরে সুস্থ হয়ে উঠেছেন ৭২৭ জন। সক্রিয় আক্রান্ত কমে হয়েছে ৮ হাজার ৮। সুস্থতার হার ৯৮.২৯ শতাংশ।

রাজ্যে টিকা দেওয়া হয়েছে ৩ লক্ষ ৯৭ হাজার ৮৬ জনকে। প্রথম ডোজ পেয়েছেন ১ লক্ষ ৯৪ হাজার ৪০৯ জন। ২ লক্ষ ২ হাজার ৬৭৭ জন পেয়েছেন দ্বিতীয় ডোজ। 

আরও পড়ুন- PM Modi-কে জন্মদিনের উপহার, দেশজুড়ে প্রতি মিনিটে ৪২ হাজার টিকা স্বাস্থ্যমন্ত্রকের

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.