Covid-19: রাজ্যে সামান্য বাড়ল কোভিড সংক্রমণ, নদিয়ায় ৫ জনের মৃত্যু

রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ১৫ জনের। 

Updated By: Aug 8, 2021, 12:11 AM IST
Covid-19: রাজ্যে সামান্য বাড়ল কোভিড সংক্রমণ, নদিয়ায় ৫ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: গতকালের চেয়ে সামান্য বাড়ল দৈনিক কোভিড সংক্রমণ। তবে ৮০০-র নীচেই রয়েছে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় সংক্রামিত হয়েছেন ৭৪৯ জন। ১৫ জনের মৃত্যু হয়েছে। 

স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, শনিবার রাজ্যে সংক্রমিতের সংখ্যা ৭৪৯। গতকাল সংক্রামিত হয়েছিলেন ৭১৭ জন। এ দিন নমুনা যাচাই করা হয়েছে ৪৫ হাজার ৭১০ জনের। সংক্রমণ হার ১.৬৪%। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ৬৬। উত্তর ২৪ পরগনায় আক্রান্ত হয়েছেন ৯৭ জন। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৩৭, ৪৩ ও ৬২। দার্জিলিং, কালিম্পং ও জলপাইগুড়ি-৩ জেলায় আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৫৭, ২৮ ও ৭৬। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ১০ হাজার ৫৮৫ জন।

রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ১৫ জনের। উত্তর ২৪ পরগনায় মারা গিয়েছেন ৩ জন। কলকাতায় মৃতের সংখ্যা ২। নদিয়ায় ৫ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ৭৯১ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৮.১২%।

এ দিন টিকা দেওয়া হয়েছে ৩ লক্ষ ৯১ হাজার ৮৯৮ জনকে। ৩ লক্ষ ৩৬ হাজার ৮৯৬ জন নিয়েছেন টিকার প্রথম ডোজ। দ্বিতীয় ডোজ পেয়েছেন ৫৫ হাজার ২ জন। 

.