Nupur Sharma Row: মুখ্যমন্ত্রীর অনুরোধ 'অমান্য', সন্ধেতেও অবরুদ্ধ জাতীয় সড়ক, নাজেহাল অফিস ফেরত যাত্রীরা

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে প্রথমে অঙ্কুরহাটিতে অবরোধ হয়। এরপর তা বাড়তে থাকে। সন্ধের মধ্যে ১০৬ নম্বর জাতীয় সড়ক এবং কোণা এক্সপ্রেসওয়ে কার্যত অবরুদ্ধ হয়ে যায়। এই অবরোধের জেরে নাকাল অফিস ফেরত যাত্রীরা। 

Updated By: Jun 9, 2022, 07:48 PM IST
 Nupur Sharma Row: মুখ্যমন্ত্রীর অনুরোধ 'অমান্য', সন্ধেতেও অবরুদ্ধ জাতীয় সড়ক, নাজেহাল অফিস ফেরত যাত্রীরা

নিজস্ব প্রতিবেদন: নবান্ন থেকে হাত জোড় করে অবরোধ তোলার আবেদন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। কিন্তু কাজে এল না তাঁর কোনও অনুরোধ। জোমজুড় জাতীয় সড়কে লাগাতার অবরোধ। এর জেরে যানজট পৌঁছে গেল নবান্নের কাছেও। 

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে প্রথমে অঙ্কুরহাটিতে অবরোধ হয়। এরপর তা বাড়তে থাকে। সন্ধের মধ্যে ১০৬ নম্বর জাতীয় সড়ক এবং কোনা এক্সপ্রেসওয়ে কার্যত অবরুদ্ধ হয়ে যায়। এই অবরোধের জেরে নাকাল অফিস ফেরত যাত্রীরা। দীর্ঘক্ষণ ধরে গাড়ির চাকা না ঘোরায়, যানের মধ্য়েই অপেক্ষায় তাঁরা। কখন বাড়ি ফিরবেন, তা নিয়ে এখন চিন্তা বাড়ছে যাত্রীদের। পুলিস সূত্রে খবর, অবরোধের জেরে দ্বিতীয় হুগলি সেতু এখনও বন্ধ। হাওড়া ব্রিজের উপর গাড়ির চাপ রয়েছে। হাওড়া ব্রিজ ও নিবেদিত সেতু দিয়ে গাডি ডাইভার্ট করানো হচ্ছে। 

এ দিন বিক্ষোভকারীদের অবরোধ তোলার অনুরোধ করেছিলেন খোদ মুখ্যমন্ত্রী। হাত জোড় করে মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) বলেন, "এই যে কিছু রাস্তা অবরোধ হয়েছে। সাধারণ মানুষের অনেক কষ্ট হচ্ছে। সকাল ১০টা থেকে অবরোধ করে রেখেছে। বিজেপির দুই নেতা যে কমেন্ট করেছে, ওদের দু'জনকে এখনই গ্রেফতার করা উচিত। আমাদের এখানে কেউ বললে, আমি সঙ্গে সঙ্গে গ্রেফতার করাতাম। দিল্লিতে একটা ঘটনা ঘটেছে, আর তারজন্য বাংলাটাকে তছনছ করবে? আমি চাইলে হয়ত পুলিস দিয়ে টেনে-হিঁচড়ে ওঠাতে পারতাম। কিন্তু আমি সেটা করব না।" 

মহম্মদ পয়গম্বর নিয়ে বিজেপি নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্য। এর প্রতিবাদে দেশে-বিদেশে প্রতিবাদ শুরু হয়েছে। যার প্রভাব পড়েছে রাজ্যেও। বৃহস্পতিবার থেকে রাস্তা অবরোধ শুরু হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.