বিধাননগরে গাড়ির চাকা চুরির পর্দা ফাঁস, ধৃত ২ যুবককে জেরা করে বেরোল 'চাঞ্চল্যকর তথ্য'

বৃহস্পতিবার রাতে গাড়িটি বিধাননগরে ঢুকতেই নজরদারি শুরু করেন পুলিসকর্মীরা। ডিএল ব্লকে একটি গাড়ির চাকা খোলা শুরু করতেই হাতে নাতে পাকড়াও হয় ২ যুবক। 

Updated By: Aug 9, 2019, 12:18 PM IST
বিধাননগরে গাড়ির চাকা চুরির পর্দা ফাঁস, ধৃত ২ যুবককে জেরা করে বেরোল 'চাঞ্চল্যকর তথ্য'

নান্টু হাজরা

বিধাননগরের একের পর এক গাড়ির চাকাচুরি কাণ্ডের রহস্যভেদ করল পুলিস। বৃহস্পতিবার রাতে সহিপ সাউ (১৮) ও সোনু ঠাকুর (২৩) নামে ওই যুবককে গ্রেফতার করে বিধাননগর পূর্ব থানার পুলিস। ধৃতরা জোড়াবাগানের বাসিন্দা বলে জানা গিয়েছে। জেরায় ধৃত ২ যুবক জানিয়েছে, দুর্গাপুজোয় হাতখবচের টাকা তোলার জন্যই চাকাচুরি শুরু করেছিল তারা। সঙ্গে একটি মারুতি ওমনি গাড়ি ও চাকা চুরির সরঞ্জাম বাজেয়াপ্ত করেছে পুলিস। 

 

সপ্তাহকয়েক ধরেই বিধাননগরের অভিজাত এলাকা থেকে উধাও হয়ে যাচ্ছিল গাড়ির চাকা। রাস্তার পাশে রাখা দামি গাড়ির চাকা খুলে নিয়ে যাচ্ছিল কেউ। এই নিয়ে একের পর এক অভিযোগ জমা পড়ছিল বিধাননগর জুড়ে। ঘটনায় সিসিটিভি ক্যামেরার ফুটেজের সূত্র ধরে তদন্তে নামে পুলিস। চিহ্নিত হয় একটি ওমনি গাড়ি। বৃহস্পতিবার রাতে গাড়িটি বিধাননগরে ঢুকতেই নজরদারি শুরু করেন পুলিসকর্মীরা। ডিএল ব্লকে একটি গাড়ির চাকা খোলা শুরু করতেই হাতে নাতে পাকড়াও হয় ২ যুবক। 

পুলিস জানিয়েছে একটি ওমনি গাড়িতে করে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা গাড়ির চাকা। গাড়িতেই থাকত চাকা চুরির যাবতীয় সরঞ্জাম। এমনকী। চাকা খোলার আগে গাড়িকে ঠেকনা দিতে প্রয়োজনীয় ইটও সঙ্গে নিয়ে ঘুরত তারা। 

ধৃতরা জানিয়েছে, দুর্গাপুজোর হাতখরচ তুলতে এই কাজে নেমেছিল তারা। রাতে বিধাননগরের মতো অভিজাত এলাকাকেই এজন্য বেছেছিল তারা। ধৃতদের আজ বিধাননগর আদালতে তুলবে পুলিস। এই চক্রে আর কেউ যুক্ত কি না। চুরির চাকা কাকে বিক্রি করত তারা, জানতে জিজ্ঞাসাবাদ করছেন বিধাননগর পুলিস কমিশনারেটের কর্তারা।