সিগারেট কিনতে গিয়ে মারধর, গ্রেফতার ৩ তথ্যপ্রযুক্তি কর্মী

সিগারেট কিনতে গিয়ে দোকানে ঝামেলা। তার জেরে গ্রেফতার ৩ তথ্যপ্রযুক্তি কর্মী। গতকাল রাতে ইউনিটেকের কাছে সিগারেট কিনতে যান ৩ আইটি কর্মী। কোনও একটি বিষয় নিয়ে দোকান মালিকের সঙ্গে তাঁদের বচসা হয়। তারপরই দোকানদারকে তাঁরা মারধর করেন বলে অভিযোগ। থানায় অভিযোগ দায়ের হওয়ার পর ৩ জনকে গ্রেফতার করে পুলিস। আজ ৩ জনকে আদালতে তোলা হবে।

Updated By: Jun 1, 2017, 11:41 PM IST
সিগারেট কিনতে গিয়ে মারধর, গ্রেফতার ৩ তথ্যপ্রযুক্তি কর্মী
প্রতীকী ছবি

ওয়েব ডেস্ক: সিগারেট কিনতে গিয়ে দোকানে ঝামেলা। তার জেরে গ্রেফতার ৩ তথ্যপ্রযুক্তি কর্মী। গতকাল রাতে ইউনিটেকের কাছে সিগারেট কিনতে যান ৩ আইটি কর্মী। কোনও একটি বিষয় নিয়ে দোকান মালিকের সঙ্গে তাঁদের বচসা হয়। তারপরই দোকানদারকে তাঁরা মারধর করেন বলে অভিযোগ। থানায় অভিযোগ দায়ের হওয়ার পর ৩ জনকে গ্রেফতার করে পুলিস। আজ ৩ জনকে আদালতে তোলা হবে।

এদিকে, বিধাননগর লাগোয়া বাগজোলা খাল থেকে এক যুবকের দেহ উদ্ধার হল। কিন্তু ঘটনাস্থল কার এরিয়ায়, তা নিয়ে টানাপোড়েনে দীর্ঘক্ষণ খালেই পড়ে রইল দেহ। চলল ৩ থানার টানাপোড়েন। শেষ পর্যন্ত বিধাননগর থানার পুলিস এসে দেহ উদ্ধার করে। টানাপোড়েন চলে লেকটাউন ও মানিকতলা থানার মধ্যে। মৃতের পরিচয় এখনও জানা যায়নি। স্থানীয় বাসিন্দারা দেহ দেখতে পেয়ে পুলিসে খবর দেন। (আরও পড়ুন- সম্পত্তি লিখে দিতে অস্বীকার করায় মেরে বাবার মাথা ফাটাল ছেলে)