পুলিসকে গুলি, গ্রেফতার ৪ তৃণমূল কর্মী

SI  জগন্নাথ মণ্ডলের ওপর গুলি চালানোর ঘটনায় চরম অস্বস্তিতে শাসকদল। ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতার  দীপক সিং ও অশোক সাউ সক্রিয় তৃণমূল কর্মী বলে পরিচিত। ধরা পড়া বাকি চার কুখ্যাত দুষ্কৃতীও শাসকদল আশ্রিত বলেই অভিযোগ। যদিও, অভিযোগ মানতে নারাজ তৃণমূল কংগ্রেস।

Updated By: Apr 19, 2015, 10:59 PM IST
পুলিসকে গুলি, গ্রেফতার ৪ তৃণমূল কর্মী

ওয়েব ডেস্ক: SI  জগন্নাথ মণ্ডলের ওপর গুলি চালানোর ঘটনায় চরম অস্বস্তিতে শাসকদল। ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতার  দীপক সিং ও অশোক সাউ সক্রিয় তৃণমূল কর্মী বলে পরিচিত। ধরা পড়া বাকি চার কুখ্যাত দুষ্কৃতীও শাসকদল আশ্রিত বলেই অভিযোগ। যদিও, অভিযোগ মানতে নারাজ তৃণমূল কংগ্রেস।

ভোটের শেষলগ্নে গণ্ডগোল থামাতে গিয়ে গিরিশপার্কে আক্রান্ত হন SI জগন্নাথ মণ্ডল। গুলি লাগে তাঁর কলার বোনে। রবিবার সকালেই পুলিসের জালে ধরা পড়ে এঘটনায় দুই অভিযুক্ত অশোক শাহ ও দীপক সিং। দুজনেই এলাকার তৃণমূল নেত্রী স্মিতা বক্সীর ডানহাত বলে পরিচিত। পরিবারেরও দাবি, দুজনেই সক্রিয়ভাবে তৃণমূল করতেন। দীপক ও অশোক যে দলীয় কর্মী তা মানছেন এলাকার তৃণমূল কর্মী সমর্থকরাও। তাঁদের দাবি, ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে দলীয় কর্মীদের। প্রতিবাদে ব্যাঙ্কশাল কোর্ট চত্বরে বিক্ষোভ দেখান তাঁরা।

সকালের অস্বস্তি আরও বাড়ে বিকেলে। বাবুঘাট থেকে গ্রেফতার হয় গুলি চালানোর ঘটনায় মূল অভিযুক্ত ইফতিকার আলম, কিশোর পাসোওয়ান,শিব রাউত ও মনোজ মালি। ৪ জনই মধ্যকলকাতার কুখ্যাত দুষ্কতী বলে পরিচিত। ভোটের সময় এরা শাসকদলের হয়ে কাজ করছিল বলে অভিযোগ। যদিও, ধৃতদের সঙ্গে দলের যোগের কথা উড়িয়ে দিচ্ছে তৃণমূল।

ধৃত অশোক ও দীপকের ২৪ এপ্রিল পর্যন্ত পুলিস হেফাজত হয়েছে। বাকি ৪ জনকে সোমবার আদালতে তোলা হবে।

.