Kolkata: বাঁশদ্রোণীতে নির্মীয়মাণ বাড়িতে মহিলার দেহ, শরীরে জড়ানো বিদ্যুতের তার

মৃতের পরিচয় জানা যায়নি এখনও।

Updated By: Oct 24, 2021, 04:30 PM IST
 Kolkata:  বাঁশদ্রোণীতে নির্মীয়মাণ বাড়িতে মহিলার দেহ, শরীরে জড়ানো বিদ্যুতের তার

নিজস্ব প্রতিবেদন: শরীরে জড়ানো বিদ্যুতের তার। শহরের একটি নির্মীয়মাণ বাড়ি থেকে উদ্ধার হল মহিলার দেহ। প্রাথমিক তদন্তে অনুমান, খুন করা হয়েছে তাঁকে। ওই নির্মীয়মাণ বাড়িতেই কি খুন? নাকি অন্য় কোথাও খুন করে দেহ আনা হয়েছে নির্মীয়মাণ বাড়িতে? খতিয়ে দেখছে পুলিস। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল বাঁশদ্রোণীতে।

জানা গিয়েছে, বাঁশদ্রোণীর পোস্টাল পার্কে তৈরি হচ্ছে বহুতল। এদিন সকালে যথারীতি কাজে এসেছিলেন শ্রমিকরা। তখনই ওই মহিলার দেহটি পড়ে থাকতে দেখেন তাঁরা। মৃতের শরীরে জড়ানো ছিল বিদ্য়ুতের তার। এমনকী, দেহের  আশেপাশের পড়েছিল তার। শ্রমিকদের চিৎকার ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় থানায়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

আরও পড়ুন: Kolkata : সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন দেখে ফাঁদে পা, ১০ লাখ টাকা 'লুঠ'

মৃতের পরিচয় কি? কীভাবেই মারা গেলেন তিনি? পুলিস সূত্রে খবর, নিহত মহিলার বয়স আনুমানিক পঞ্চাশ বছর। তাঁর পরনে ছিল শাড়ি। স্থানীয় বাসিন্দাদের দাবি, আগে কখনও ওই মহিলাকে এলাকায় দেখেননি। দেহ উদ্ধারের সময় আবার হাতে পোড়া দাগ নজরে পড়েছে তদন্তকারী। তাহলে কি নির্মীয়মাণ বাড়িতে চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু? নাকি অন্য় কোথাও খুন করে ওই বাড়িতে দেহ ফেলে পালিয়েছে দুষ্কৃতীরা? আবার নির্মীয়মাণ ওই বাড়িতেই খুনের সম্ভবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিস। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে নির্মীয়মাণ বাড়িতে কর্মরত শ্রমিক ও স্থানীয় বাসিন্দাদের।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)