করোনাকালে বকেয়া EMI, বরানগরে ব্যাঙ্কের ভিতরে গ্রাহককে বেধড়ক মার

দেখুন সেই ভিডিও।

Reported By: সৌমেন ভট্টাচার্য্য | Updated By: Jun 3, 2021, 12:11 PM IST
করোনাকালে বকেয়া EMI, বরানগরে ব্যাঙ্কের ভিতরে গ্রাহককে বেধড়ক মার

নিজস্ব প্রতিবেদন: করোনা পরিস্থিতিতে কাজ হারিয়েছেন, রোজগার নেই। ঋণের কিস্তির শোধ করবেন কী করে! ব্যাঙ্কের ভিতরে এবার গ্রাহককে মারধরের অভিযোগ উঠল। কাঠগড়ায় বেসরকারি ব্যাঙ্কের বরানগর শাখার কর্মী ও নিরাপত্তারক্ষীরা।

জানা গিয়েছে, আক্রান্ত ব্যক্তির নাম বিপুল শাহ। এসি সার্ভিসিং-র কাজ করতেন তিনি। একটি বেসরকারি ব্যাঙ্কের শাখা থেকে ঋণ নিয়েছিলেন বিপুল। কেন? বাইক কেনার জন্য। ওই ব্যক্তির দাবি, মার্চ পর্যন্ত ব্যাঙ্ক ঋণের কিস্তি টাকা নিয়মিত শোধ করেছেন তিনি। কিন্তু এখন করোনা পরিস্থিতির কারণে কাজকর্ম বন্ধ। পরিস্থিতি এতটাই খারাপ যে, কিস্তির ২৮০০ টাকা আর দিতে আর পারছেন না!

 

আরও পড়ুন: টিকার প্রথম ডোজ নিয়েও Corona আক্রান্ত, প্রয়াত রাজ্যের স্বাস্থ্য কর্তা গৌতম চৌধুরী

তারপর? বিপুল শাহের দাবি,  বরানগরের যে বেসরকারি ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছিলেন, সেই ব্যাঙ্কে গিয়ে নিজের অবস্থার কথা জানাতে চেয়েছিলেন তিনি। সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন আবেদনপত্রও। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। উল্টে ব্যাঙ্কের ভিতরেই কর্মীদের একাংশ ও নিরাপত্তারক্ষীরা মিলে তাঁকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ। গালিগালাজ করা হয়!  এখানেই শেষ নয়। এই ঘটনার পর  প্রথমে বরানগর থানা ও পরে মধ্যমগ্রাম থানায় যখন লিখিত অভিযোগ করতে যান বিপুল, তখন পুলিস FIR নিতে অস্বীকার করে বলে অভিযোগ। যদিও বরানগর থানার আইসির দাবি, দু'পক্ষই থানায় এসেছিল, তাঁদের বক্তব্য শুনেছেন। কিন্তু বলা সত্ত্বেও অভিযোগ করতে চাননি কেউই।  

.