সেন্ট্রালে গড়িয়াগামী মেট্রোর সামনে ঝাঁপ তরুণীর, যাত্রীদের তত্পরতায় প্রাণরক্ষা!

মেট্রো স্টেশনে মোতায়েন নিরাপত্তারক্ষীরাও ছুটে আসেন। বন্ধ করে দেওয়া হল লাইনের বিদ্যুত্ যোগাযোগ। ওই তরুণীকে উদ্ধার করা হয়।

Updated By: Sep 9, 2019, 09:35 AM IST
সেন্ট্রালে গড়িয়াগামী মেট্রোর সামনে ঝাঁপ তরুণীর, যাত্রীদের তত্পরতায় প্রাণরক্ষা!
গিরিশ পার্ক মেট্রো স্টেশন থেকে যাত্রীদের বেরিয়ে আসার ছবি

নিজস্ব প্রতিবেদন:  ফের ব্যস্ত সময়ে মেট্রোয় আত্মহত্যার চেষ্টা। সোমবার সকাল ৮টা ১৪ মিনিটে বছর ছাব্বিশের এক তরুণী সেন্ট্রাল মেট্রো স্টেশন থেকে লাইনে ঝাঁপ দেন। যদিও মেট্রো স্টেশনের যাত্রী ও মেট্রো কর্মীদের তত্পরতায় দ্রুত তাঁকে উদ্ধার করা সম্ভব হয়েছে। কিন্তু এর জেরে গিরিশপার্ক থেকে ময়দান পর্যন্ত বেশ কিছুক্ষণ মেট্রো চলাচল বন্ধ থাকে।

 

প্রত্যক্ষদর্শীদের কথায়, ওই তরুণী এদিন মেট্রো স্টেশনে ইতঃস্ততভাবে ঘুরে বেড়াচ্ছিলেন। প্রথমে যাত্রীরা তাতে বিশেষ আমল দেননি। কিন্তু আচমকাই তিনি মেট্রো লাইনে ঝাঁপ দেন। সঙ্গে সঙ্গেই চিত্কার করে ওঠেন যাত্রীরা। মেট্রো স্টেশনে মোতায়েন নিরাপত্তারক্ষীরাও ছুটে আসেন। বন্ধ করে দেওয়া হল লাইনের বিদ্যুত্ যোগাযোগ। ওই তরুণীকে উদ্ধার করা হয়।

আর্থিক প্রতারণা মামলায় মুকুল রায়কে তলব কলকাতা পুলিসের

তাঁকে আপাতত হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রমার মধ্যে রয়েছেন ওই তরুণী। কেন তিনি আত্মহত্যার চেষ্টা করলেন, তাঁর পরিচয় কী, তা এখনও স্পষ্ট নয়। তবে এদিনের ঘটনার জেরে আপ ও ডাউন লাইনের মেট্রো চলাচল বন্ধ থাকে বেশ কিছুক্ষণের জন্য। ৮.৪০ মিনিট থেকে আবার পরিষেবা চালু হয়। তবে অফিস টাইমে এই ঘটনায় ফের ভোগান্তিতে পড়তে হয় নিত্যযাত্রীদের।

 

.