Parliament Attack: সংসদ হামলার মূলচক্রীর সঙ্গে তৃণমূল বিধায়কের ছবি ফাঁস বিজেপির!

'সংসদের হামলার মূলচক্রী ললিত ঝাঁয়ের সঙ্গে দীর্ঘদিনের ঘনিষ্ঠ যোগাযোগ ছিল তৃণমূলের তাপস রায়ের', দাবি সুকান্ত মজুমদারের।

Updated By: Dec 14, 2023, 10:24 PM IST
Parliament Attack: সংসদ হামলার মূলচক্রীর সঙ্গে তৃণমূল বিধায়কের ছবি ফাঁস বিজেপির!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘদিনের যোগাযোগ? সংসদ হামলার মূল চক্রী ললিত ঝাঁয়ের সঙ্গে তৃণমূল বিধায়ক তাপস রায়ের ছবি প্রকাশ্যে আনলেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার! তাঁর প্রশ্ন, 'নেতার বিরুদ্ধে তদন্তের জন্য এই প্রমাণ যথেষ্ট নয়'?

আরও পড়ুন:  Parliament Attack | TMC: 'বিজেপি সাংসদকে কেন বহিষ্কার নয়'? স্বরাষ্ট্রমন্ত্রীর ইস্তফার দাবি তৃণমূলের

সংসদ হামলায় বাংলা যোগ। কীভাবে? মূলচক্রী ললিত ঝাঁয়ের ডেরার হদিশ মিলেছে কলকাতায়। শিক্ষক পরিচয়ে বড়বাজারে বাড়ি ভাড়া নিয়েছিলেন তিনি। সেই বাড়িতে ছিলেন চার-পাঁচ বছর। এরপর বছর দেড়েক আগে তালা ঝুলিয়ে পগাড়পার। ছবি দেখে ললিতকে চিনেছেন পড়শিরা। শুধু তাই নয়, বেশ কয়েকটি জেরা ছিল মধ্য কলকাতায়ও। 

বাবা ছিলেন পুরোহিত। তাঁর মাধ্যমে গিরিশ পার্কে বাড়ি ভাড়া নিয়েছিলেন ললিত। সেই বাড়িতেই টিউশনি পড়াতেন তিনি। তবে এলাকায় কারও সঙ্গেই মেলামেশা করতেন না, দাবি স্থানীয় বাসিন্দাদের।

এদিকে সাংসদকাণ্ডে যখন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পদত্যাগের দাবি তুলেছে তৃণমূল, তখন দলের বিধায়ক তাপস রায়ের সঙ্গে ললিতের ছবি এক্স হ্য়ান্ডেলে পোস্ট করেছেন সুকান্ত মজুমদার। লিখেছেন, 'সংসদের হামলার মূলচক্রী ললিত ঝাঁয়ের সঙ্গে দীর্ঘদিনের ঘনিষ্ট যোগাযোগ ছিল তৃণমূলের তাপস রায়ের'।

 

এক্স হ্য়ান্ডেল পোস্ট দিয়েছেন বিজেপি নেতা অমিত মালব্য়ও। তিনি লিখেছেন, এই ঘটনায় জড়িতদের  সঙ্গে কংগ্রেস, সিপিআই(মাওবাদী)-এর যোগাযোগ পাওয়া গিয়েছি। এবার তৃণমূল'! 

 

চুপ করে বসে নেই তৃণমূলও। এক্স হ্য়ান্ডেলে পাল্টা পোস্ট দিয়েছে দলের মুখপাত্র কুণাল ঘোষ, মন্ত্রী শশী পাঁজাও। ফেসবুকে দলের আইটি সেলের ইনচার্জ দেবাংশু ভট্টাচার্যের লিখেছেন, 'উনি তৃণমূল ঘনিষ্ঠ আর বিজেপি সাংসদ এন্ট্রি পাস দিচ্ছেন? আপনি তো যথেষ্ট শিক্ষিত সুকান্তবাবু, বিজেপিতে গিয়ে এরকম হয়ে গেলে কেন'?

 

 

আর ছবিতে যাকে দেখা যাচ্ছে, সেই তৃণমূল বিধায়ক তাপস রায় বলেন, 'সুকান্তদের বলব, জিনিসটাকে লঘু করে দেবে না। কারণ, আজই প্রধানমন্ত্রী তাঁর দলের প্রবীণ মন্ত্রীদের উদ্বেগ প্রকাশ করে বলেছেন,  তোমরা গুরুত্ব সহকারে বিষয়টি দেখ। তদন্ত করে  জানুক না, চেনাজানা কার ছিল, কার ছিল না। করুন না। কেন্দ্রের অনেক এজেন্সি রয়েছে এক্ষেত্রে যদি মনে করে রাজ্যের তদন্তকারী সংস্থার সঙ্গেও যোগাযোগ করতে পারে'।

আরও পড়ুন:  Suvendu Adhikari: রাজ্যসভায় সাসপেন্ড তৃণমূলের ডেরেক ও'ব্রায়েন; 'দেখ কেমন লাগে', কটাক্ষ শুভেন্দুর..

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.