নিজস্ব প্রতিবেদন: সল্টলেকে গেস্ট হাউসে তরুণী ছাত্রীকে 'ধর্ষণ'। অশ্লীল ভিডিয়ো তুলে ভাইরাল করে দেওয়ার হুমকি দিল কোচিং সেন্টারের শিক্ষক! মধ্যপ্রদেশ থেকে অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুলিস সূত্রে খবর, অভিযুক্তের নাম প্রিয়স সিং সেঙ্গার। সল্টলেকে যে কোচিং সেন্টার পড়াত সে, সেই কোচিং সেন্টারে সিভিস সার্ভিসের জন্য প্রশিক্ষণ দেওয়া হত। পড়ুয়ারা কেউ আইপিএস, তো কেউ আবার আইএস হওয়ার প্রস্তুতি নিতেন।


আরও পড়ুন: Dumdum: 'অভাবে' ভাড়া দিতে না পেরেও ছাদে বোগেনবেলিয়ার বাগান! ঘনীভূত মা-ছেলের মৃত্যুরহস্য


গত বছরের ডিসেম্বর মাসের ঘটনা। করোনা আতঙ্কে তখন বন্ধ স্কুল-কলেজ-সহ সমস্ত শিক্ষা প্রতিষ্ঠান। নির্যাতিতার দাবি, কোচিং সেন্টারে অনলাইনেই ক্লাস করাত অভিযুক্ত শ্রেয়স সিং সেঙ্গার। তাঁকে আলাদাভাবে ক্লাস করানোর জন্য নিজের বাড়িতে ডেকে পাঠিয়েছিল।এরপর যখন সল্টলেকের সিকে ব্লকে শিক্ষকের বাড়িতে যান, তখন ওই তরুণীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এমনকী, নির্যাতিতার অশ্লীল ভিডিয়ো-ও তুলে রাখে শ্রেয়স!



আরও পড়ুন: Deadbody Recover: জামা-প্যান্ট পরা, হাতে সোনার আংটি-ঘড়ি, ঘূণি যাওয়ার রাস্তায় মিলল ব্যক্তির দেহ!


কেন? অভিযোগ, ওই তরুণী যদি কাউকে ঘটনাটি জানান, তাহলে ওই ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়েছিল কোচিং সেন্টারের শিক্ষক। সেদিন বাড়ি ফিরে রীতিমতো অসুস্থ হয়ে পড়েন নির্যাতিতা। পরে আবার তিনি জানতে পারেন, সল্টলেকে সিকে ব্লকে অভিযুক্ত শিক্ষকের বাড়ি নয়, সেটি আসলে গেস্ট হাউস! শেষপর্যন্ত পরিবারের লোকেরা বিষয়টি জানার পর অভিযোগ দায়ের করা হয় বিধাননগর মহিলা থানায়। মোবাইল ফোনের সূত্রে ধরে গ্রেফতার করা হয় অভিযুক্তকে।