Deadbody Recover: জামা-প্যান্ট পরা, হাতে সোনার আংটি-ঘড়ি, ঘূণি যাওয়ার রাস্তায় মিলল ব্যক্তির দেহ!

মৃতদেহের হাতে দড়ি জাতীয় কিছু দিয়ে বাঁধার দাগ, মুখে রক্তের দাগও। এখনও তাঁর কোনও পরিচয় পাওয়া যায়নি। 

Updated By: Apr 1, 2022, 12:53 PM IST
Deadbody Recover: জামা-প্যান্ট পরা, হাতে সোনার আংটি-ঘড়ি, ঘূণি যাওয়ার রাস্তায় মিলল ব্যক্তির দেহ!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: অজ্ঞাত পরিচয় ব্যক্তির মৃতদেহ উদ্ধার (Deadbody Recover) ঘিরে চাঞ্চল্য। বন্দের মোড় থেকে ঘূণি যাওয়ার রাস্তায় নির্জন জায়গায় পাওয়া যায় দেহটি। খবর পেয়ে ইকোপার্ক থানার পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে। অনুমান রাতের অন্ধকারে কেউ ফেলে দিয়ে গেছে দেহটি। সূত্রের খবর মৃতদেহের হাতে দড়ি দিয়ে বাঁধার দাগ রয়েছে। হাতে সোনার আংটি এবং ঘড়িও ছিল ওই ব্যক্তির। ঘটনার তদন্তে নেমেছে ইকোপার্ক থানার পুলিস। 

আজ সকালে পথ চলতি মানুষের প্রথম চোখে পড়ে দেহটি। তাঁদের কাছ থেকেই ইকোপার্ক থানার পুলিস খবর পায় যে, নিউটাউনের বন্দের মোড় থেকে ঘূণির দিকে যাওয়ার রাস্তার পাশে একটি মৃতদেহ (Deadbody Recover) পড়ে আছে। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় ইকোপার্ক থানার পুলিস। পুলিস সূত্রে খবর, জামা-প্যান্ট পরা অবস্থাতেই পড়েছিল দেহটি। হাতে আংটি ও ঘড়ি পরা ছিল নিহত ব্যক্তি। 

এরপর তড়িঘড়ি দেহটি উদ্ধার (Deadbody Recover) করে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মৃতদেহের হাতে দড়ি জাতীয় কিছু দিয়ে বাঁধার দাগ ছিল। মুখে রক্তের দাগও ছিল। পুলিসের তরফে ওই ব্যক্তির ছবি এলাকার মানুষদের দেখানো হয়। পার্শ্ববর্তী থানাতেও পাঠানো হয়। কিন্তু এখনও তাঁর কোনও পরিচয় পাওয়া যায়নি। হাতের দাগ দেখে পুলিসের অনুমান, ওই ব্যক্তিকে বেঁধে রাখা হয়েছিল। এর পাশাপাশি পুলিস আরও মনে করছে যে, ওই ব্যক্তিকে বাইরে কোথাও খুন করে ভোরবেলায় ওই জায়গায় ফেলে দিয়ে গেছে দুষ্কৃতীরা। 

ওই ব্যক্তির পরিচয় জানতে পারা গেলেই তদন্তের অগ্রগতি হবে বলে দাবি পুলিসের। বন্দের মোড়ের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিস। গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। দেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ডিসি নিউটাউন, এসিপি নিউটাউনও। ব্যারিকেড দিয়ে ঘিরে রাখা হয়েছে ঘটনাস্থল।

আরও পড়ুন, Sex Worker Arrest: ব্যবসায়ীকে শারীরিক প্রলোভন দেখিয়ে 'কাজ হাসিল', গ্রেফতার ২ যৌনকর্মী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.