'নিউ আলিপুরে ১৫ জন করোনা আক্রান্ত, খবর চাপছে সরকার', হোয়াটসঅ্যাপে 'ভুয়ো' খবর ছড়িয়ে গ্রেফতার এক মহিলা

অভিযোগ, 'স্মার্ট জুনিয়র্স' নামে ওই অভিবাবক গ্রুপে পল্লবী শিবানি লেখেন, এই মুহূর্তে নিউ আলিপুর হটস্পট হয়ে উঠেছে করোনার জন্য

Reported By: বিক্রম দাস | Updated By: Mar 30, 2020, 10:31 AM IST
'নিউ আলিপুরে ১৫ জন করোনা আক্রান্ত, খবর চাপছে সরকার', হোয়াটসঅ্যাপে 'ভুয়ো' খবর ছড়িয়ে গ্রেফতার এক মহিলা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: করোনা নিয়ে হোয়াটসঅ্যাপে গুজব ছড়ানোয় এক মহিলাকে গ্রেফতার করল পুলিস। একটি বেসরকারি নার্সারি স্কুলের অভিবাবকদের হোয়াটসঅ্যাপ গ্রুপে ভুয়ো খবর ছড়ানো অভিযোগ ওঠে পল্লবী শিবানি নামে ওই মহিলার বিরুদ্ধে।

অভিযোগ, 'স্মার্ট জুনিয়র্স' নামে ওই অভিবাবক গ্রুপে পল্লবী শিবানি লেখেন, এই মুহূর্তে নিউ আলিপুর হটস্পট হয়ে উঠেছে করোনার জন্য। ব্লক পি-তে ১৫ জন আক্রান্ত হয়েছেন। তাঁর লেনে ২ জন আক্রান্ত। ঘর থেকে না বেরনোর অনুরোধ জানান তিনি। এমনকি তিনি বলেন, তাঁর ছেলের সহপাঠীও করোনায় আক্রান্ত। ওই গ্রুপে পল্লবী দেবী দাবি করেন, এই খবর একদম সত্যি। সরকার চেপে দিতে চাইছে। 

আরও পড়ুন- করোনার চিকিৎসায় সাফল্যের পথে বেলেঘাটা আইডি, জানুন কোন পদ্ধতিতে চলছে কাজ

ভুয়ো আতঙ্ক ছড়ানোয় নিউ আলিপুর থানায় পল্লবীদেবীর বিরুদ্ধে অভিযোগ জমা পড়ে। এরপর নিউ আলিপুর থানা এবং লালবাজার যৌথ অভিযান চালিয়ে গ্রেফতার করে ওই মহিলাকে। তাঁর ছেলের সহপাঠী করোনা আক্রান্ত খবর ছড়িয়ে প্রতিহিংসা নেওয়ার অভিযোগ উঠছে পল্লবীদেবীর বিরুদ্ধে। স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে, বেশ কিছুদিন ধরে বন্ধ স্কুল। অতএব এ খবর সম্পর্কে ওয়াকিবহাল নয় কর্তৃপক্ষ। সোমবার আদালতে পেশ করা হবে ওই মহিলাকে।