সরস্বতী পুজোর ভাসান দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় গলা কাটা গেল যুবকের

ঘটনার পর এক ঘন্টা কেটে গেলেও পুলিসের দেখা না মেলায় ক্ষিপ্ত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা।

Updated By: Feb 12, 2019, 06:16 AM IST
সরস্বতী পুজোর ভাসান দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় গলা কাটা গেল যুবকের

নিজস্ব প্রতিবেদন : সরস্বতী পুজোর ভাসান দিতে যাওয়ার সময় দুর্ঘটনার জেরে মৃত্যু হল এক যুবকের। সোমবার রাত ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে আলিপুর চিড়িয়াখানার কাছে জিরাট ব্রিজের উপর। দুর্ঘটনার জেরে গলা পর্যন্ত উড়ে গিয়েছে যুবকটির।
ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। পরে বিশাল পুলিস বাহিনী এসে পরিস্থিতি সামাল দেন। দেহটি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে।

চেতলার শঙ্কর বোস রোডের বাসিন্দা ২৭ বছর বয়সী সম্রাট চক্রবর্তী সোমবার রাতে বন্ধুদের সঙ্গে সরস্বতী পুজোর ভাসান দিতে যাচ্ছিলেন। সম্রাটের এক বন্ধু জানায়, চেতলায় আমরা সরস্বতী পুজো করেছিলাম। এদিন রাত ১১টা নাগাদ ঠাকুর বিসর্জন দিতে যাচ্ছিলাম আলিপুর জিরাট ব্রিজের উপর দিয়ে। একটা ছোটো টেম্পোতে ঠাকুর ছিল। আর সম্রাট বাইক চালিয়ে আগে যাচ্ছিল। বাইকের পেছনে আরও এক বন্ধু বসেছিল। আচমকা একটি লরি সজোরে ধাক্কা মারে বাইকটিকে। সম্রাট ছিটকে গিয়ে পড়ে ব্রিজের রেলিংয়ে। সঙ্গে সঙ্গে তাঁর গলা কেটে গিয়ে ঝুলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। বাইকটির পেছনে বসা বন্ধু অল্পবিস্তর আহত হন। বাবা-মায়ের একমাত্র সন্তান সম্রাট একটি বেসরকারি সংস্থায় ডেটা এনট্রির কাজ করত।

এদিকে ঘটনার পর এক ঘন্টা কেটে গেলেও পুলিসের দেখা না মেলায় ক্ষিপ্ত হয়ে পড়েন এলাকার বাসিন্দারা। পাশাপাশি শিশু থেকে মহিলারা ওই যুবকটির দেহ ওই ভাবে দেখে আতঙ্কিত হয়ে পড়েন। পরে ঘটনাস্থলে বিশাল পুলিসবাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়। দেহটি নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। তবে কোনও লরি ধাক্কা মেরেছে নাকি নিয়ন্ত্রণ হারিয়েই বাইকটি রেলিংয়ে ধাক্কা মারে, সে বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিস।

আরও পড়ুন - আমার নৈতিক জয়, শিলংয়ে সিবিআই দফতর থেকে বেরিয়ে বললেন কুণাল ঘোষ

.