তোপসিয়ায় রহস্যজনক খুন যুবকের, মাথায় গভীর আঘাতের চিহ্ন, চাঞ্চল্য ছড়ালো গোটা এলাকায়

মঙ্গলবার ভোর রাত। অভিজিতের কাকিমা মৌসুমি রজক ঘুম থেকে উঠে দেখেন, বাড়ির সদর দরজা খোলা। সামনে থাকা দু-দুটো সাইকেলও উধাও

Reported By: রণয় তেওয়ারি | Updated By: Sep 1, 2020, 10:37 AM IST
তোপসিয়ায় রহস্যজনক খুন যুবকের, মাথায় গভীর আঘাতের চিহ্ন, চাঞ্চল্য ছড়ালো গোটা এলাকায়
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভোররাতে তোপসিয়ার বামনপাড়ায় এক যুবকের রহস্যজনক খুন! চাঞ্চল্য ছড়ালো গোটা এলাকায়। বছর তিরিশের নির্বিবাদী যুবক অভিজিত্ রজক। স্থানীয় একটি হোটেলে কাজ করতেন। পরিবারের সদস্যরা জানাচ্ছেন, সাদাসিধে ছেলেটির কোনও শত্রু থাকারই কথা নয়। কিন্তু বাড়ির মধ্যেই নৃশংসভাবে খুন হতে হলো অভিজিতকে! উঠে আসছে নানা প্রশ্ন। ঘটনাস্থলে পৌঁছয় তোপসিয়া থানার পুলিস। দেহটিকে উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তে।

মঙ্গলবার ভোর রাত। অভিজিতের কাকিমা মৌসুমি রজক ঘুম থেকে উঠে দেখেন, বাড়ির সদর দরজা খোলা। সামনে থাকা দু-দুটো সাইকেলও উধাও। স্বামীকে ডেকে তুলে ঘটনাটি জানান তিনি। পাশের ঘরেই চাদর মুড়ি দিয়ে শুয়ে ছিলেন অভিজিত্। তাঁকে অনেক ডাকাডাকি করা হলেও কিন্তু কোনও সাড়া পাওয়া যায় না। চাদর সরাতেই দেখা যায় অভিজিতের রক্তাক্ত মাথা। গভীর আঘাতের চিহ্ন।

পরিবারের সদস্যদের চিত্কার চেঁচামেচিতে ঘুম ভেঙে যায় স্থানীয় বাসিন্দাদের। ওই যুবকের খুনে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাস্থলে এসে পৌঁছেছেন ডেপুটি কমিশনার দেবস্মিতা দাশ। পুলিসের প্রাথমিক অনুমান, পরিকল্পিতভাবেই খুন করা হয়েছে অভিজিতকে। সামন্য সাইকেল চুরি করা নিয়ে অভিজিত্কে মেরে ফেলা হয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিস।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, অভিজিত্ বড্ড সাদাসিধে ছেলে। ওর শত্রু থাকতেই পারে না। তবে, কি চুরির সময় পরিচিত কাউকে দেখে ফেলেছিল অভিজিত্? যার জেরেই খুন হতে হলো তাঁকে। পুলিস জানাচ্ছে, ৩-৪ জন চুরি করতে আসে। তাদের কাছে ধারালো অস্ত্র ছিল বলে অনুমান। পরিবারের সদস্যরা এই ঘটনায় জড়িত আছে কিনা খতিয়ে দেখছে পুলিস।

.