মুকুল রায়ের স্ত্রীকে দেখতে হঠাৎ হাসপাতালে Abhishek, জল্পনা রাজনৈতিক মহলে

'মুকুল শুভেন্দুর (Suvendu Adhikari) মতো এত খারাপ নয়!' ভোটপ্রচারে বলেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

Updated By: Jun 2, 2021, 09:32 PM IST
মুকুল রায়ের স্ত্রীকে দেখতে হঠাৎ হাসপাতালে Abhishek, জল্পনা রাজনৈতিক মহলে

নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্ত মুকুল রায়ের স্ত্রী। ভর্তি বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে। বুধবার সন্ধেয় তাঁকে দেখতে গেলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তখন অবশ্য হাসপাতালে ছিলেন না মুকুল রায়। তবে শুভ্রাংশু রায়ের সঙ্গে কথা হয়েছে অভিষেকের। 

বাইপাসের বেসরকারি হাসপাতালে মুকুল রায়ের স্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ নিতে এ দিন সন্ধে ৬টা ২০ মিনিট নাগাদ হাসপাতালে হাজির হন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। চিকিৎসকদের সঙ্গে কথা বলেন তিনি। শুভ্রাংশু রায়ের কাছ থেকেও শারীরিক অবস্থার খোঁজ নেন। তার পর আইসিইউ-র কাছে গিয়ে মুকুলপত্নীকে দেখেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ। কিছুক্ষণ থেকে বেরিয়ে যান ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ। জানা গিয়েছে, মুকুল-জায়ার সঙ্গে ছোটবেলা থেকে সুসম্পর্ক অভিষেকের। তৃণমূল সাংসদকে যথেষ্ট স্নেহ করেন তিনি। রাজনীতির ঊর্ধ্বে উঠে ব্যক্তিগত সম্পর্কের খাতিরেই হাসপাতালে যান অভিষেক।         

মুকুল-জায়ার স্বাস্থ্যের খোঁজ নেওয়া নেহাত 'সৌজন্য' হলেও জল্পনা ছড়িয়েছে রাজনৈতিক মহলে। কারণ অভিষেক বন্দ্যোপাধ্যায় শুধু তৃণমূল সাংসদ নন, একুশের ভোটে মমতার পরেই দলের ব্যাটন ছিল তাঁর হাতে। আর মুকুলের সঙ্গে অভিষেকের সম্পর্কও আদায় কাঁচকলায়। আবার বিজেপির পরাজয়ের পর জল্পনাকে সঙ্গত দেওয়ার মতো যথেষ্ট উপাদান তৈরি করে দিয়েছে একের পর এক ঘটনা। দিন কয়েক আগে বিজেপিকে 'আত্মসমালোচনা'র পাঠ দিয়েছিলেন মুকুলপুত্র শুভ্রাংশু। সূত্রের খবর,বিধানসভা ভোটে মুকুল রায়কে প্রার্থী করে প্রকারন্তরে একটা কেন্দ্রে আটকে দেওয়া হয়েছিল বলে ক্ষোভ রয়েছে মুকুল ঘনিষ্ঠদের। অন্যদিকে, ভোটপ্রচারে মুকুলের প্রশংসা শোনা গিয়েছিল তৃণমূল নেত্রীর গলায়। বলেছিলেন,'মুকুল (Mukul Roy) বেচারা থাকে কাঁচরাপাড়ায়। বারাকপুর, জগদ্দল, ভাটপাড়া- এগুলি ওঁর নিজের জেলার বিধানসভা কেন্দ্র। পাঠিয়ে দিয়েছে কৃষ্ণনগরে। মুকুল শুভেন্দুর (Suvendu Adhikari) মতো এত খারাপ নয়! অন্তত এটা আমি বলব।'         

আরও পড়ুন- খামখেয়ালি ও যুক্তিহীন টিকানীতি, কেন্দ্রকে ভর্ৎসনা Supreme Court-র

 

.