Madan Mitra: 'দলে এখন BJP কালচার; পার্থ দলের সকলকে চেনেন বলে মনে হয় না', বিস্ফোরক মদন মিত্র

কিছু সুযোগ সন্ধানী দলকে ভাঙার চেষ্টা করছে: মদন মিত্র

Updated By: Feb 7, 2022, 07:04 PM IST
Madan Mitra: 'দলে এখন BJP কালচার; পার্থ দলের সকলকে চেনেন বলে মনে হয় না', বিস্ফোরক মদন মিত্র

নিজস্ব প্রতিবেদন: এবার বিস্ফোরক মদন মিত্র (Madan Mitra)। 'কিছু নাটের গুরু তৃণমূলকে নষ্ট করার চেষ্টা করছে। তৃণমূলে (TMC) এখন বিজেপি-কংগ্রেসের কালচার ঢুকে পড়েছে। পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) আদৌ দলের সবাইকে চেনেন না।'

পুরভোটের প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকেই শাসকদলের অন্দরে তুঙ্গে তরজা। দিকে দিকে বিক্ষোভ দেখা দিয়েছে। অসন্তুষ্ট মদন মিত্রর (Madan Mitra) মতো দলেরই একাংশ নেতা। সেই অসন্তোষ আরও স্পষ্ট হল সোমবার কামারহাটির বিধায়কের কথায়। দলের শীর্ষ নেতৃত্বের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে এদিন তিনি বলেন, " শুধু মমতা বন্দ্যোপাধ্য়ায় যদি একবার বলে সবাই নেমে পড়ো। আর অভিষেক বন্দ্যোপাধ্য়ায় যদি ডায়মন্ড হারবার থেকে বারাকপুর পর্যন্ত জিপে করে একবার ঘোরেন। তাহলেই সব ঠিক হয়ে যাবে। যতদিন অভিষেক-মমতা দলকে নিয়ন্ত্রক করছিল সবাই এক বাক্যে মেনে নিচ্ছিল। কিন্তু নাটেরগুরুরা খালি খুঁজছে কীভাবে তৃণমূলকে নষ্ট করা যায়। জানি না বিজেপি-কংগ্রেসের কালচাল কীভাবে তৃণমূলে ঢুকে পড়েল? কিছু সুযোগ সন্ধানি দলকে ভাঙার চেষ্টা করছে। প্রার্থী বাছাই একদম ঠিক হয়নি। সুব্রত বক্সি দলটা করে কিন্তু পার্থ চট্টোপাধ্যায় আদৌ দলের সবাইকে চেনেন বলে মনে হয় না। দল ঠিক করতে চাইলে অভিষেককে মাঠে নামান।" 

রবিবার কামারহাটির রথতলার এক কর্মীসভা থেকে পুর প্রার্থী নিয়ে দলীয় সাংসদকে আক্রমণ করেন মদন মিত্র (Madan Mitra)। নাম না করে সৌগত রায়কে (Sougata Roy) টার্গেট করেন তিনি।  বলেন, "যে নেতা কাজুবাদাম, বটিকাবাব, বিরিয়ানি খেয়ে লুঙ্গি তুলে মালিশ করে প্রার্থীর নাম দিয়েছেন, সেই নেতার যদি সাহস থাকে তাহলে কামারহাটি কাছে বিটি রোড দিয়ে যাতায়াত করে দেখান। কামারহাটির মানুষ তাকে বুঝে নেবে। 

পাশাপাশি কামারহাটি পৌরসভার প্রশাসক গোপাল সাহাকেও আক্রমণ করে মদন মিত্র (Madan Mitra)। তাঁর অভিযোগ, কামারহাটি পৌরসভার প্রশাসকের ঘর প্রোমোটার চক্রের বৈঠকখানা।

আরও পড়ুন: Mamata Banerjee: 'সবাইকে খুশি করা যাবে না, পার্থ-বক্সির তালিকাই চূড়ান্ত', কড়া বার্তা মমতার

আরও পড়ুন: LPG: বাড়ি বাড়ি পাইপ লাইনে পৌঁছে যাবে রান্নার গ্যাস, উদ্যোগী রাজ্য সরকার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.