দোকান ঘর ভাঙার অভিযোগে বিক্ষোভ কালিকাপুরে

রাস্তা চওড়া করার জন্য বিবাদ। কালিকাপুর ১০৬ নং ওয়ার্ডে বেশকিছু দোকান ঘর ভাঙার অভিযোগ স্থানীয় কাউন্সিলরের বিরুদ্ধে। গতকাল রাতে এলাকার বেশকিছু দোকান ভেঙে দেয় স্থানীয় ক্লাবের ছেলেরা। কাউন্সিলরের উপস্থিতিতেই এই কাজ হয়েছে বলে অভিযোগ বাসিন্দাদের। ঘটনার প্রতিবাদে বিক্ষোভ দেখান এলাকার মানুষ। গড়ফা থানার পুলিস ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Updated By: Apr 10, 2017, 09:53 AM IST
দোকান ঘর ভাঙার অভিযোগে বিক্ষোভ কালিকাপুরে

ওয়েব ডেস্ক: রাস্তা চওড়া করার জন্য বিবাদ। কালিকাপুর ১০৬ নং ওয়ার্ডে বেশকিছু দোকান ঘর ভাঙার অভিযোগ স্থানীয় কাউন্সিলরের বিরুদ্ধে। গতকাল রাতে এলাকার বেশকিছু দোকান ভেঙে দেয় স্থানীয় ক্লাবের ছেলেরা। কাউন্সিলরের উপস্থিতিতেই এই কাজ হয়েছে বলে অভিযোগ বাসিন্দাদের। ঘটনার প্রতিবাদে বিক্ষোভ দেখান এলাকার মানুষ। গড়ফা থানার পুলিস ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উল্লেখ্য, রাস্তা তৈরি নিয়ে জোর বিবাদ বেঁধেছে মুর্শিদাবাদের ডোমকলে। ঘটনায় গুলিবিদ্ধ চার। আহতরা মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি।  রাস্তার গুণগত মান খারাপ , এই অভিযোগে দীর্ঘদিন ধরেই বিক্ষোভ দেখাচ্ছিলেন বাসিন্দারা। গতকাল ঠিকাদারদের সঙ্গে বচসা বাধে গ্রামবাসীদের। রাস্তা তৈরির কাজে বাধা দেন বাসিন্দারা। অভিযোগ পরে দুষ্কৃতীদের নিয়ে এসে হামলা চালায় ঠিকাদাররা। চলে গুলি,বোমাবাজি। ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিস। রাতে পুলিস পিকেট বসেছে। (আরও পড়ুন- এই প্রথম কলকাতার রাস্তায় ১ লা বৈশাখ হবে মঙ্গল শোভাযাত্রা)

.