রাজ্যে ফের পরিবর্তনের ডাক অমিত শাহর

সারদাকাণ্ডে রাজ্য সরকারকে কড়া আক্রমণ করলেন বিজেপি সভাপতি অমিত শাহ। তার প্রশ্ন সারদার টাকা কোথায় গেল। সারদাকাণ্ড নিয়ে মুখ্যমন্ত্রী কেন আন্দোলন করছেন না এই প্রশ্ন তুলেছেন বিজেপি সভাপতি।

Updated By: Sep 7, 2014, 05:52 PM IST
রাজ্যে ফের পরিবর্তনের ডাক অমিত শাহর

কলকাতা: সারদাকাণ্ডে রাজ্য সরকারকে কড়া আক্রমণ করলেন বিজেপি সভাপতি অমিত শাহ। তার প্রশ্ন সারদার টাকা কোথায় গেল। সারদাকাণ্ড নিয়ে মুখ্যমন্ত্রী কেন আন্দোলন করছেন না এই প্রশ্ন তুলেছেন বিজেপি সভাপতি।

কলকাতায় এসে উপনির্বাচনের প্রচারে সভা রবিবার সভা করেন বিজেপি সভাপতি।  সারদাকাণ্ডে রাজ্যসরকারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে শাহ বলেন, ""সিঙ্গুরে ১ হাজার লোক খতিগ্রস্ত। সারদায় ক্ষতিগ্রস্তের সংখ্যা ১৭ লক্ষ। সিঙ্গুর রাজ্যে পরিবর্তন এনেছিল। রাজ্যে ফের পরিবর্তন আসবে।''

উত্তর প্রদেশ মডেলেই লড়াই হবে এরাজ্যেও। রাজ্য বিজেপি নেতাদের কাছে রণনীতি স্থির করে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।  নির্বাচন পরিচালনার জন্য পাঁচ সদস্যের কমিটি গড়ে দিয়েছেন বিজেপি সভাপতি। সেই কমিটি সরাসরি রিপোর্ট করবে বিজেপি রাজ্য সভাপতি রাহুল সিনহাকে। কমিটিতে রয়েছেন, অমিতাভ রায়, দেবশ্রী চৌধুরী, শমিক পাল, অমল চ্যাটার্জি এবং উত্পল  জালান। আজ সকালে দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দেন বিজেপি সভাপতি। বেলুর মঠেও যান তিনি। তারপর ময়দানে শ্যামাপ্রসাদ মুখার্জির মূর্তিতে শ্রদ্ধা জানান।

 

.