জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: স্বরাষ্ট্রমন্ত্রী শ্রী অমিত শাহকে স্বাগত জানালেন রাজ্য সভাপতি ড. সুকান্ত মজুমদার এবং রাজ্য বিরোধী দলনেতা শ্রী শুভেন্দু অধিকারী। কলকাতায় আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah In Kolkata)--এমন খবর ছিলই। কথামতোই অমিত শাহ গতকাল, শনিবার রাতেই শহরে পা রাখেন। এর আগে ঘূর্ণিঝড় 'ডানার' জেরে রাজ্য সফর স্থগিত হয়েছিল শাহর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: West Bengal News LIVE Update: জাতীয় সড়কে পথদুর্ঘটনায় চারজনের মৃত্যু! আহত আরও ১...


ঠিক হয়ে ছিল-- শনিবার রাতে রাজারহাটের এক হোটেলে নিশিযাপন করে রবিবার কল্যাণীতে বিএসএফ-এর এক অনুষ্ঠানে যোগ দেবেন শাহ। এরপর আজ, রবিবার দুপুরে সল্টলেকের ইজেডসিসি-তে বিজেপির 'সদস্য সংগ্রহ অভিযান' কর্মসূচির আনুষ্ঠানিক সূচনা করবেন অমিত শাহ। 


কলকাতায় এসে আরজি করের নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গেও দেখা করার সম্ভাবনা রয়েছে শাহের বলে শোনা গিয়েছে! জানা গিয়েছে, সোদপুর পানিহাটির বাড়িতে গিয়ে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে পারেন তিনি। তবে নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না যে, নির্যাতিতার পরিবারের সঙ্গে শাহর সাক্ষাৎ হবেই। কলকাতায় শাহের যে ঠাসা সফরসূচি রয়েছে, সেখানে সময় বের করাটাই বড় ব্য়াপার হয়ে দাঁড়াতে পারে বলে মত সংশ্লিষ্ট মহলের। সম্প্রতি শাহের সঙ্গে সাক্ষাৎ করার ইচ্ছা প্রকাশ করে একটি ই-মেল পাঠানো হয়েছিল নিহত চিকিৎসকের পরিবারের পক্ষ থেকে। শাহের সঙ্গে তাঁদের সাক্ষাৎ করাতে উদ্যোগী হয়েছিলেন রাজ্য বিজেপির শীর্ষ নেতারাও। এখন দেখার, কী হয়! আপাতত অপেক্ষা।


আরও পড়ুন: Kali Puja 2024: কবে কালীপুজো? কখন পড়ছে অমাবস্যা? জেনে নিন, ভূত চতুর্দশী ভাইফোঁটা-সহ দীপাবলির বিস্তারিত তিথি-নির্ঘণ্ট...


তবে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রে জানা গিয়েছিল যে, অমিত শাহ নিজেও নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে আগ্রহী। আরজি কর কাণ্ডের আড়াই মাস পেরিয়ে গেলেও, ঘটনার ভয়ংকর অভিঘাত ও তার পরবর্তী ঘটনাক্রমের রেশ এখনও কাটেনি। তা অনেকের মনেই টাটকা। এখনও কোথাও না কোথাও কোনও না কোনও ভাবে বিক্ষোভের আগুন জ্বলছে। এই পরিস্থিতিতে শাহর সঙ্গে নিহতের পরিবারের দেখা হলে তা যে নিঃসন্দেহে এক তাত্‍পর্যপূর্ণ ঘটনা হবে, তা বলার অপেক্ষা রাখে না! অন্তত তেমনই মত সংশ্লিষ্ট মহলের।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)