West Bengal News LIVE Update: জাতীয় সড়কে পথদুর্ঘটনায় চারজনের মৃত্যু! আহত আরও ১...

Bengal News LIVE Update: হলদিয়া-মেচেদা জাতীয় সড়কে তমলুক থানার ভাণ্ডারবেড়িয়ায় পথদুর্ঘটনায় চারজনের মৃত্যু।

Last Updated: Sunday, October 27, 2024 - 10:46
West Bengal News LIVE Update: জাতীয় সড়কে পথদুর্ঘটনায় চারজনের মৃত্যু! আহত আরও ১...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

27 October 2024, 10:45 AM

Mumbai: লোকাল ট্রেন ধরতে গিয়ে পদপিষ্টের পরিস্থিতি তৈরি হয়। দুর্ঘটনায় ৯জন গুরুতরভাবে আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে বান্দ্রা-গোরখপুর এক্সপ্রেস ছাড়ার আগে প্ল্যাটফর্ম নম্বর ১-এ। আহতদের নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

27 October 2024, 10:45 AM

Amit Shah in Kolkata: একদিনের সফরে শুক্রবার রাত ১১:৩৫ নাগাদ শহরে এসে পৌছালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীকে স্বাগত জানাতে কলকাতা বিমানবন্দরে এসে পৌঁছান। শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদার, দিলীপ ঘোষ, লকেট চট্টোপাধ্যায়, নিশীথ প্রামাণিক, অমিত মাল্যব, রাহুল সিনহা, কলকাতার বিমানবন্দর থেকে ওয়েস্টিন হোটেলের উদ্দেশ্যে রওনা দেন, রবিবার তিনি বেশ কয়েকটি কর্মসূচিতে অংশগ্রহণ করবেন এরপর রবিবার বিকালেই তিনি দিল্লি ফিরে যাবেন।

27 October 2024, 10:15 AM

East Medinipur: খালে সরকারি শতাধিক বস্থা চাল পড়ে থাকতে দেখে চাঞ্চল্য পূর্ব মেদিনীপুরের পটাশপুরের শ্রীরামপুর গ্রামে। কে বা কারা রাতের অন্ধকারে এই চাল ফেলে গেছে। চাল গুলি নষ্ট পোকা ও পচা চাল। শ্রীরামপুর খালের ব্রিজের নিচে এই সমস্ত চাল পড়ে থাকতে দেখেন পথ চলতি মানুষজন। প্রাথমিকভাবে চালের উপর সিলমোহর দেখে বোঝা যাচ্ছে রেশনের সরকারি সাপ্লাই চাল ছিল এগুলো। একটি চালের মিল থেকে সরবরাহ হয়েছিল। বেশ কিছু বস্তা গ্রামবাসীরা উদ্ধার করেছে। আরো অনেক বস্তা খালে পড়ে আছে বলে অনুমান। ঘটনাকে ঘিরে যথেষ্ট শোরগোল পড়েছে এলাকায়। প্রচুর মানুষ ভিড় জমিয়েছেন। পটাশপুরের শ্রীরামপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান পূরবী মাইতি ঘটনাস্থলে এসে পরিস্থিতি খতিয়ে দেখেন এবং তিনি বলেন এগুলো সরকারি চাল কিভাবে এসেছে তা তদন্ত হবে।

27 October 2024, 10:15 AM

Asansol Accident: আসানসোলের কুলটি থানার চৌরঙ্গী ফাঁড়ির অন্তর্গত ১৯ নম্বর জাতীয় সড়কে মেলাকলা রেল ব্রিজের উপর পথ দুর্ঘটনা। ঝাড়খণ্ডের দিক থেকে কলকাতার অভিমুখে যাচ্ছিল ১৪ চাকার একটি কয়লা বোঝাই ট্রাক। ১৯ নম্বর জাতীয় সড়কের ওপর মেলা কলা রেল ব্রিজের কাছে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের উপর থাকা গার্ড ওয়ালে ধাক্কা মেরে ট্রাক টি আটকে যায়। গার্ডওয়ালের কারণে অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে গাড়ির চালক ও খালাসি। ঘটনাস্থলে উপস্থিত হয় NHAI, এর আধিকারিক, চৌরঙ্গী ফাঁড়ির পুলিশ, কুলটি ট্রাফিক গার্ডের পুলিস। যদিও ট্রাকের চালক ও খালাসি সুরক্ষিত রয়েছে বলেই জানা গিয়েছে ।

27 October 2024, 10:15 AM

Bypoll Election 2024: সকাল থেকেই রবিবাসরীয় প্রচারে বেরিয়ে পড়েছেন মেদিনীপুর বিধানসভার উপ নির্বাচনে তৃণমূল প্রার্থী সুজয় হাজরা। এদিন তিনি সকালে শালবনী ব্লকের ৮ নং গড়মাল অঞ্চলের সাওড়া বুথে কর্মী বৈঠক করেন। শীতলা মাতার মন্দিরে পুজো দেন এবং মেদিনীপুরের শেখপুরা চার্চে ও যান তিনি।

27 October 2024, 08:15 AM

Amit Shah in Kolkata: স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে কলকাতায় স্বাগত জানালেন রাজ্য সভাপতি ড. সুকান্ত মজুমদার এবং রাজ্য বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

27 October 2024, 08:15 AM

Road Accident on National Highway: শনিবার রাতে মেছেদা থেকে একটি গাড়ি দিঘার দিকে যাচ্ছিল। যাওয়ার পথে হলদিয়া-মেছেদা জাতীয় সড়কের তমলুক থানার ভাণ্ডারবেড়িয়ার কাছে তিনজন সাইকেল আরোহীকে ধাক্কা মেরে একটি গাছে ধাক্কা মারে গাড়িটি। গাড়িটি উল্টে পড়ে যায় নয়ানজুলিতে। গাড়ির গতিবেগ এতটাই ছিল যে, গাছে ধাক্কা মারার পরে গাড়ির ইঞ্জিন খুলে বেরিয়ে যায়। ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়। দুজন স্থানীয় পথচারী, গাড়িতে থাকা এক মহিলা ও এক যুবক। আরও একজন গাড়ির মধ্যে আটকে রয়েছেন, তাঁকে বের করা যাচ্ছে না। ঘটনাস্থলে ছুটে আসে তমলুক থানার পুলিস।