টালিগঞ্জের পুলিস নিগ্রহের ঘটনায় ওসির ভূমিকায় ক্ষুব্ধ কমিশনার অনুজ শর্মা

ঘটনার সময়কার সমস্ত সিসিটিভি ফুটেজ পুলিস কমিশনারের দফতরে তলব করা হয়েছে।

Reported By: বিক্রম দাস | Updated By: Aug 12, 2019, 05:09 PM IST
টালিগঞ্জের পুলিস নিগ্রহের ঘটনায় ওসির ভূমিকায় ক্ষুব্ধ কমিশনার অনুজ শর্মা

নিজস্ব প্রতিবেদন: টালিগঞ্জ থানায় ঢুকে পুলিস নিগ্রহের ঘটনায় ওসির ভূমিকায় প্রবল ক্ষুব্ধ পুলিস কমিশনার অনুজ শর্মা। গোটা ঘটনা নিয়ে অবিলম্বে রিপোর্ট তলব করা হয়েছে ডিসি সাউথের কাছে। কেন সুয়োমটো এফআইআর করতে এত দেরি হল জানতে চায় ক্ষুব্ধ পুলিস কমিশনার। পাশাপাশি সোমবারের ঘটনার সময়কার সমস্ত সিসিটিভি ফুটেজ পুলিস কমিশনারের দফতরে তলব করা হয়েছে। এই ধরনের ঘটনা কোনও ভাবেই বরদাস্ত করা হবে না বলেই লালবাজারের সমস্ত শীর্ষ কর্তাদের কড়া ভাষায় জানিয়েছে অনুজ শর্মা। ঘটনায় সমস্ত অভিযুক্তদের চিহ্নিত করে কড়া ব্যবস্থা নিতে হবে বলেই নির্দেশ কমিশনারের।

সোমবার মত্ত অবস্থায় বাইক চালানোর অপরাধে এক যুবককে আটকের ঘটনাকে কেন্দ্র করে রবিবার রাতে উত্তপ্ত হয়ে ওঠে টালিগঞ্জ থানা। রবিবার রাতে রুটিনমাফিক এলাকায় টহল দিচ্ছিল পুলিস। অভিযোগ, সে সময় চেতলার বাসিন্দা রণজয় হালদার নামে এক যুবককে মত্ত অবস্থায় বাইক চালানোর অপরাধে আটক করা হয়। খবর পেয়ে থানায় এসে হাজির হন যুবকের পরিবার ও প্রতিবেশীরা।

আরও পড়ুন: শহরে ফের আক্রান্ত পুলিস, টালিগঞ্জ থানায় ঢুকে কনস্টেবলকে ‘মার’

থানার সামনে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। কয়েকজন থানায় ঢুকে গিয়ে টেবিল চাপড়ে পুলিসকে শাসান বলেও অভিযোগ। বাধা দিতে গেলে আক্রান্ত হন এক কনস্টেবল। তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ।

.