সল্টলেকে 'অ্যাকশন'চলছেই- নির্দল প্রার্থী অনুপম দত্তর ভাইকে বেধড়ক মারধর

বেধড়ক মারধর করা হল সল্টলেক কর্পোরেশনের ৪১ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী অনুপম দত্তর ভাই মানস দত্তকে। ওই ওয়ার্ডেরই তৃণমূল প্রার্থী অনিন্দ্য চট্টোপাধ্যায়ের পোলিং এজেন্ট সন্দীপ মুখার্জির বিরুদ্ধে মারধরের অভিযোগ উঠেছে। আজ বিডি মার্কেটে আচমকাই মানস দত্তকে পিছন থেকে আক্রমণ করা হয় বলে অভিযোগ।

Updated By: Oct 8, 2015, 11:46 AM IST
সল্টলেকে 'অ্যাকশন'চলছেই- নির্দল প্রার্থী অনুপম দত্তর ভাইকে বেধড়ক মারধর
ভোটের হিংসা এখনও মিটছে না। (ছবি-টুইটার)

ওয়েব ডেস্ক: বেধড়ক মারধর করা হল সল্টলেক কর্পোরেশনের ৪১ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থী অনুপম দত্তর ভাই মানস দত্তকে। ওই ওয়ার্ডেরই তৃণমূল প্রার্থী অনিন্দ্য চট্টোপাধ্যায়ের পোলিং এজেন্ট সন্দীপ মুখার্জির বিরুদ্ধে মারধরের অভিযোগ উঠেছে। আজ বিডি মার্কেটে আচমকাই মানস দত্তকে পিছন থেকে আক্রমণ করা হয় বলে অভিযোগ।

মাটিতে ফেলে বেধড়র মারধর করা হয় তাঁকে। বিধাননগর হাসপাতালে ভর্তি করা হয়েছে মানস দত্তকে। গত তিন তারিখ সল্টলেকে পুরসভা নির্বাচনের দিন আক্রান্ত হন একচল্লিশ নম্বর ওয়ার্ডের  নির্দল প্রার্থী অনুপম দত্ত। তাঁর অভিযোগ, তৃণমূল প্রার্থী অনিন্দ্য চট্টোপাধ্যায়ই হামলা চালিয়েছিলেন।

এদিকে, আজই পুরভোটের পুনর্নির্বাচন নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে কমিশন। তিন জেলার জেলাশাসক ও তিন পুলিস কমিশনারের সঙ্গে বৈঠক হবে আজ। বৈঠকে থাকবেন হাওড়া, উত্তর চব্বিশ পরগনা ও বর্ধমানের জেলাশাসক। বৈঠকে থাকবেন বিধাননগর, হাওড়া ও আসানসোলের পুলিস কমিশনাররাও। জেলাশাসক ও পুলিস কমিশনারের কাছ থেকে জানা হবে  পরিস্থিতি। সেই অনুযায়ীই পুনর্নির্বাচন নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে কমিশন।

.