পামেলাকাণ্ডে নোটিস অনুপম হাজরা এবং শঙ্কুদেব পণ্ডাকে

নিজস্ব প্রতিবেদন: পামেলাকাণ্ডে (Pamela Goswami) নোটিস গেল বিজেপি নেতা অনুপম হাজরা (Anupam Hazra) এবং শঙ্কুদেব পণ্ডার (Sankudeb Panda) কাছে। তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য নোটিস দিয়েছে কলকাতা পুলিসের (Kolkata police) গোয়েন্দা বিভাগ। লালবাজার (Laalbazar) সূত্রে খবর, অনুপম হাজরা এবং শঙ্কুদেবকে জিজ্ঞাসা করে বেশ কিছু তথ্য মিলতে পারে। 

ঘটনায় অনুপম হাজরা (Anupam Hazra) ২৪ ঘণ্টাকে জানিয়েছেন, 'আমি এখনও কোনও নোটিস পাইনি। কখন পাঠানো হয়েছে জানি না। কেউ তাঁর ব্যক্তিগত জীবনে কী করছে সেটা দলের দেখার কথা নয়, পামেলা এর আগে আমার বিরুদ্ধে কোনও অভিযোগ করেনি। তৃণমূল যদি ভাবে সব বিষয়কেই নোংরা রাজনীতিতে জড়ানো হবে তা একেবারেই ভুল। তিনি আরও জানান, 'দেশে আইন শৃঙ্খলার ওপর ভরসা রয়েছে। নোটিস পেলে সঠিক সময়ে সঠিক উত্তর দেব।' উল্লেখ্য, শঙ্কদেব পণ্ডার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁকে ফোনে পাওয়া যায়নি।

আরও পড়ুন: আধা সেনার ১৬টি দল নিয়ে বড়সড় অভিযান, লক্ষ্য কে? মুখে কুলুপ EDর

পামেলাকাণ্ডে এর আগেই গ্রেফতার করা হয় রাকেশ সিং-কে (Rakesh Singh)। বৃহস্পতিবার সন্ধ্যায় ফের বিজেপি নেতা রাকেশ সিংয়ের (Rakesh Singh) বাড়িতে তল্লাশি চালাল কলকাতা পুলিস। প্রায় ৪৫ মিনিট ধরে তল্লাশি চালানো হয়। লালবাজারের তরফে গোয়েন্দারা এদিন সেই বাড়িতে তল্লাশি চালাতে গেলে বচসা বাঁধে রাকেশ সিংয়ের বড় ছেলের সঙ্গে। পুলিসকে ঢুকতে বাধা দেয় রাকেশের বড় ছেলে। 

প্রসঙ্গত, কোকেন কাণ্ডে ধৃত বিজেপি যুব মহিলা মোর্চা নেত্রী পামেলা গোস্বামী (Pamela Goswami) আজ দাবি করেছেন যে রাকেশ সিংয়ের ছেলেও ষড়যন্ত্রে জড়িত আছে। একইসঙ্গে এদিন তিনি রাকেশ সিংয়ের (Rakesh Singh) বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযোগ করেছেন। আদলত চত্বরে দাঁড়িয়েই পামেলা গোস্বামী অভিযোগ করেন, 'ঘনিষ্ঠতা'য় বাধা দেওয়ায় তাঁকে শারীরিক নিগ্রহ পর্যন্ত করেন রাকেশ সিং।

পামেলার (Pamela Goswami) অভিযোগ করেছেন, রাকেশ (Rakesh Singh) তাঁকে অন্য নজরে দেখতে শুরু করেছিলেন। তাঁর সঙ্গে 'অন্য সম্পর্ক' স্থাপনের জন্য বারবার জোর করছিলেন। তিনি রাজি না হওয়ায়, প্রথমে হুমকি দেওয়া হয়। পরে শারীরিক নিগ্রহ করা হয়। সব শেষে তাঁকে মাদক কাণ্ডে জড়িয়ে দেওয়া হয়েছে। নিজের ছায়াসঙ্গী অমৃককে দিয়েই সেদিন তাঁর গাড়িতে মাদক রেখেছিলেন রাকেশ।

English Title: 
Anupam hazra and sankudeb panda got notice from lalbazar
News Source: 
Home Title: 

পামেলাকাণ্ডে নোটিস অনুপম হাজরা এবং শঙ্কুদেব পণ্ডাকে

পামেলাকাণ্ডে নোটিস অনুপম হাজরা এবং শঙ্কুদেব পণ্ডাকে
Caption: 
ফাইল চিত্র
Yes
Is Blog?: 
No