'কয়েক লাখ টাকা নিয়ে চিকিত্সার নামে প্রহসন', রত্না ঘোষের মৃত্যুতে ফের বিতর্কে অ্যাপোলো

ডিসচার্জ হওয়ার কথা ছিল আজ। কিন্তু হাসপাতাল থেকে বের হল প্রাণহীন দেহ। রোগী মৃত্যু ঘিরে ফের বিতর্কে অ্যাপোলো হাসপাতাল। মৃত্যু বছর ষাটের রত্না ঘোষের। পরিবারের অভিযোগ, চিকিত্‍সায় অবহেলার কারণেই এই মৃত্যু।

Updated By: Feb 25, 2017, 03:05 PM IST
'কয়েক লাখ টাকা নিয়ে চিকিত্সার নামে প্রহসন', রত্না ঘোষের মৃত্যুতে ফের বিতর্কে অ্যাপোলো

ওয়েব ডেস্ক : ডিসচার্জ হওয়ার কথা ছিল আজ। কিন্তু হাসপাতাল থেকে বের হল প্রাণহীন দেহ। রোগী মৃত্যু ঘিরে ফের বিতর্কে অ্যাপোলো হাসপাতাল। মৃত্যু বছর ষাটের রত্না ঘোষের। পরিবারের অভিযোগ, চিকিত্‍সায় অবহেলার কারণেই এই মৃত্যু।

গত ১১ ফেব্রুয়ারি শ্বাসকষ্টের সমস্যা নিয়ে অ্যাপোলোয় ভর্তি করা হয় বর্ধমানের বাসিন্দা রত্না ঘোষকে। ডাক্তাররা প্রথমে জানান, হার্টের ভালভ্ বদল করা জরুরি। এজন্য সঙ্গে সঙ্গে ঘোষ পরিবারকে ৩ লক্ষ টাকা জমা করতে বলা হয়। টাকা দেওয়ার পর, অপারেশন হয়। কিন্তু এর দুদিনের মধ্যেই দেখা যায়, শ্বাসকষ্টের সমস্যা রয়ে গিয়েছে আগের তিমিরেই।

ডাক্তার এবার বলেন, পেসমেকার বসাতে হবে। এজন্য আবারও ৩ লক্ষ টাকা দাবি করা হয়। কোনওমতে তা জোগাড় করে হাসাপাতালে জমা করে রত্না ঘোষের পরিবার। অপারেশনও হয়। আজ পরিবারকে জানানো হয়, কার্ডিয়াক অ্যারেস্টে মৃত্যু হয়েছে এই প্রৌঢ়ার। পরিবারের অভিযোগ, "চিকিত্‍সার নামে প্রহসন হয়েছে।"

আরও পড়ুন, নার্সিংহোমের বিলে চরম জালিয়াতি, 'রক্ত বেচে বিল মেটানোর' পরামর্শ

.