বিক্রম দাস: এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার রাজ্যের পার্থ চট্টোপাধ্যায়। আতস কাঁচের তলায় প্রাক্তন শিক্ষামন্ত্রীর সঙ্গে অর্পিতা মুখোপাধ্য়ায়ের সম্পর্ক! শুক্রবার সন্ধ্যায় 'পার্থ ঘনিষ্ঠ' অর্পিতা মুখোপাধ্য়ায়ের ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকে উদ্ধার হয় বিপুল নগদ, সোনা, বৈদেশিক মুদ্রা ও ২০টি মোবাইল। উদ্ধার হওয়া নগদের পরিমাণ ২১ কোটিও ছাড়াতে পারে বলে খবর। এই বিপুল পরিমাণ টাকা অর্পিতা মুখোপাধ্য়ায়ের কাছে টাকা পার্থ চট্টোপাধ্য়ায়ের মাধ্যমেই পৌঁছেছিল। সেই যোগসূত্র পাওয়া গিয়েছে বলে জানিয়েছে ইডি। এমনকি একাধিকবার অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে পার্থ চট্টোপাধ্য়ায় বিদেশ সফর করেন বলেও ইডি সূত্রে খবর। প্রশ্ন উঠছে, এই অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে পার্থ চট্টোপাধ্য়ায়ের আলাপ কীভাবে? 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এক প্রোমোটারের মাধ্যমে পার্থ চট্টোপাধ্য়ায়ের সঙ্গে আলাপ অর্পিতা মুখোপাধ্যায়ের। ওই প্রোমোটার প্রাক্তন শিক্ষামন্ত্রীর ঘনিষ্ঠ। ইডির জিজ্ঞাসাবাদে অর্পিতা মুখোপাধ্য়ায় এমনটাই দাবি করেছেন বলে খবর। ইডি সূত্রে খবর, অর্পিতা জানান যে, ওই প্রোমোটারের মাধ্যমে ৭ বছর আগে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে আলাপ হয় তাঁর। এরপর থেকে যাওয়া-আসা বাড়ে। সেই সুবাদে বাড়ে মন্ত্রীর সঙ্গে ঘনিষ্ঠতাও। মন্ত্রীর সঙ্গে তাঁর 'সম্পর্ক পারিবারিক' বলেও জেরায় দাবি করেছেন অর্পিতা।


প্রসঙ্গত, শুক্রবার রাতভর জিজ্ঞাসাবাদ এবং তল্লাশি চলে অর্পিতার ৩টে ফ্ল্যাটে। অর্পিতা মুখোপাধ্যায়ের ড্রাইভারকেও জিজ্ঞাসাবাদ করা হয় বলে ইডি সূত্রে খবর। প্রতিবেশী সূত্রে খবর, বিলাসবহুল জীবনযাপন করতেন অর্পিতা দেবী। সপ্তাহে ৭ দিনের মধ্যে ৫ দিনই পার্থ চট্টোপাধ্যায় আসতেন ডায়মন্ড সিটির ফ্ল্যাটেই। ইডি হানা দেওয়ার আগেই গায়েব করা হয়েছে নামকরা দামি কোম্পানির ৭ থেকে ৮টি গাড়ি। পাশাপাশি, অর্পিতার পরিচারিকাও জানিয়েছেন যে, মাঝে মাঝেই তাঁর টালিগঞ্জ ও করুণাময়ীর ফ্ল্যাটে আসতেন মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়।


ইডি সূত্রে আরও জানা গিয়েছে যে বীরভূমেও একাধিক সম্পত্তি রয়েছে 'পার্থ ঘনিষ্ঠ' অর্পিতার। বীরভূমের বোলপুর মৌজায় অর্পিতা মুখোপাধ্য়ায়ের বেশ কয়েকটি সম্পত্তির খোঁজ পাওয়া গিয়েছে। 


আরও পড়ুন, Partha Chatterjee Arrest : নজিরবিহীন প্রায় ২৭ ঘণ্টার ম্যারাথন জেরা, কীভাবে মন্ত্রী পার্থকে গ্রেফতার করল ইডি?


Who Is Arpita Mukherjee: অখ্যাত অভিনেত্রী থেকে মন্ত্রী-ঘনিষ্ঠ! কে এই অর্পিতা? জানুন...


Arpita Mukherjee, SSC: অর্পিতা-তৃণমূল যোগ নেই: কুণাল, পাল্টা মমতার সঙ্গে ছবি প্রকাশ শুভেন্দুর


Partha Chatterjee: 'কোথায় নিয়ে যাচ্ছে জানি না, নেত্রীর সঙ্গে কথা বলার সুযোগ দেওয়া হয়নি!'


Arpita Mukherjee, SSC Scam: ঘরে ২১ কোটির সঙ্গে দোসর জমি-সোনা, আটক পার্থ-ঘনিষ্ঠ অর্পিতাও


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)