জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় এবার ডেকে পাঠানো হল বোলপুর প্রাইভেট মেডিকেল কলেজের মালিক তথা ব্যবসায়ী মলয় পিঠকে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা অর্থাৎ সিবিআইয়ের তরফ থেকে বৃহস্পতিবার কলকাতার অফিসে হাজিরা দেওয়া নির্দেশ দেওয়া হয়েছে মলয় পিঠকে। উল্লেখ্য অনুব্রত মণ্ডল-এর ঘনিষ্ঠ হিসেবেই পরিচিত এই মলয় পিঠ। আগেও গরু পাচার মামলায় এই মলয় পিঠ একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Mamata Banerjee: 'নির্বাচিত সরকারকে আন্দোলনকারী কৃষকদের হত্যা করতে আগে কখনও দেখিনি'!


এমনকি অনুব্রত মণ্ডল যে গাড়িতে চেপে ঘুরতেন সেই গাড়িও ছিল মলয় পিঠেরে নামে। এবার আর গরু পাচার চক্রে নয়, এবার শিক্ষক নিয়োগ দুর্নীতি কাণ্ডেও নাম জড়ালো এই মলয় পিঠের। সূত্রের খবর, এদিন তাকে হাজিরা দেওয়া নির্দেশ দেওয়া হয়েছে। তবে তিনি হাজিরা দেন কিনা সেটাই দেখার বিষয়। 


প্রসঙ্গত, গরুপাচার মামলায় আগেও বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের কাছের এই ব্যবসায়ী মলয় পিঠকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই ৷ এমনকী বোলপুরে তাঁর একটি বেসরকারি পলিটেকনিক কলেজে গিয়ে জেরা করেছে কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকেরা। ‘স্বাধীন ট্রাস্ট’ ও ‘সতীর্থ চ্যারিটেবল ট্রাস্ট’ নামে দুটি স্বেচ্ছাসেবী সংস্থাও চালান তিনি। এই দুই স্বেচ্ছাসেবী সংস্থার অধীনে বেশ কিছু শিক্ষা প্রতিষ্ঠান তৈরি করেছেন বলে তদন্তকারীদের হাতে তথ্য উঠে আসে। 


সিবিআই সূত্রে দাবি ছিল, ১২টি ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিশ মিলেছে। যেগুলির মাধ্যমে বিপুল অর্থ নয়ছয় হয়েছে। ব্যাঙ্ক কর্মীদের জিজ্ঞাসাবাদে মিলেছে তথ্য, দাবি সিবিআই সূত্রে। এই তথ্য সামনে রেখেই অনুব্রত ঘনিষ্ঠ মলয় পিঠকে জিজ্ঞাসাবাদ করেছে কেন্দ্রীয় গোয়েন্দারা। 



আরও পড়ুন, Sandeshkhali | Abhishek Banerjee: সন্দেশখালিতে এবার অভিষেক!


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)