Mamata Banerjee: 'নির্বাচিত সরকারকে আন্দোলনকারী কৃষকদের হত্যা করতে আগে কখনও দেখিনি'!

 কেন্দ্রের কাছে বিভিন্ন দাবিদাওয়া আদায় লক্ষ্যে পথে কৃষকরা। পঞ্জাব-হরিয়ানার খনৌরি সীমানায় পুলিসের সঙ্গে সংঘর্ষে এবার প্রাণ হারালেন বছর চব্বিশের এক আন্দোলনকারী। 

Updated By: Feb 21, 2024, 11:19 PM IST
Mamata Banerjee: 'নির্বাচিত সরকারকে আন্দোলনকারী কৃষকদের হত্যা করতে আগে কখনও দেখিনি'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কৃষক আন্দোলনে উত্তাল হরিয়ানা। 'জমিদাররা সবসময়ই গরিবদের অধিকার থেকে বঞ্চিত করে। কিন্তু নির্বাচিত সরকারকে আন্দোলনকারী কৃষকদের হত্যা করতে আগে কখনও দেখিনি'। এক্স হ্যান্ডেলে পোস্টে বিজেপিকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন:  Sandeshkhali | Abhishek Banerjee: সন্দেশখালিতে এবার অভিষেক!

ঘটনাটি ঠিক কী? কেন্দ্রের কাছে বিভিন্ন দাবিদাওয়া আদায় লক্ষ্যে পথে কৃষকরা। পঞ্জাব-হরিয়ানার খনৌরি সীমানায় পুলিসের সঙ্গে সংঘর্ষে এবার প্রাণ হারালেন বছর চব্বিশের এক আন্দোলনকারী। 

 

বুধবার থেকে ফের নতুন করে 'দিল্লি চলো' যাত্রা শুরু করেছেন কৃষকরা। আজ, বুধবার সকালে যখন আন্দোলনকারীরা হরিয়ানার খনৌরি সীমানা পেরোনোর চেষ্টা করেন, তখন পুলিসের রীতিমতো সংঘর্ষ বেঁধে যায়। বিক্ষোভকারীদের ঠেকাতে কাঁদানে গ্যাস ছোঁড়ে পুলিস। নামানো হয় আধা সামরিক বাহিনী। সেই সংঘর্ষে মাথা চোট পান বছর ২৪ এক যুবকের এক যুবক। পরে মৃত্যু হয় হাসপাতালে। আহত কমপক্ষে ২৬।

আরও পড়ুন:  Sandeshkhali | Abhishek Banerjee: '১০ দিনের মধ্যে গ্রেফতার হবে শেখ শাহাজাহান', ঘনিষ্ঠমহলে দাবি অভিষেকের!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.