Sunil Mandal-কে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হবে: Kailash Vijayvargiya

হে্স্টিংসে বিজেপি কার্যালয়ে 'হামলা'র জের?

Updated By: Dec 26, 2020, 10:54 PM IST
Sunil Mandal-কে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হবে: Kailash Vijayvargiya

নিজস্ব প্রতিবেদন:  শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) পর এবার সুনীল মণ্ডল (Sunil Mandal)। দলে যোগ দেওয়ার পর তৃণমূল ত্যাগী সাংসদের জন্য কেন্দ্রীয় নিরাপত্তার ব্যবস্থা করছে বঙ্গ বিজেপি (BJP)। গেরুয়াশিবিরের পশ্চিমবঙ্গের ভারপ্রাপ্ত নেতা কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya) জানিয়েছেন, ‘সুনীল মণ্ডলকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়ার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের (Ministry Of Home Affairs) কাছে লিখিত আর্জি জানানো হয়েছে। দ্রুত তাঁকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হবে।’  সূত্রের খবর, এদিন হেস্টিংসে বিজেপি (BJP) দফতরে 'হামলা'র প্রেক্ষিতেই এই সিদ্ধান্ত। 

আরও পড়ুন: শুভেন্দুর ডাক, ''বাংলাকে Narendra Modi-র হাতে তুলে দিতে হবে''

উল্লেখ্য, দলবদলের পর শনিবার হেস্টিংসে বিজেপির (BJP) দফতরে সংবর্ধনা নিতে আসেন প্রাক্তন তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল (Sunil Mandal)। কার্যালয়ে ঢোকার মুখে তাঁর গাড়িকে বাধা দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড ঘটে এলাকায়। দফায় দফায় চলে বিক্ষোভ, সংঘর্ষে জড়িয়ে পড়েন বিজেপি (BJP) ও  তৃণমূল (TMC) সমর্থকরা। গেরুয়াশিবিরের দাবি, হেস্টিংসে তাদের দলের কার্যালয়ে সামনে সকালে হঠাৎ করে পথসভার জন্য মঞ্চ বাঁধে তৃণমূল (TMC)। মঞ্চের জন্য কার্যত আটকে যায় পার্টি অফিসে ঢোকার রাস্তা! এমনকী, বিজেপি (BJP) পার্টি অফিসের সামনে মাইক বেঁধে তারস্বরে মা-মাটি-মানুষের গানও বাজানো হয় বলে অভিযোগ। দলের কার্যালয়ের সামনে পাল্টা জমায়েত করেন বিজেপি কর্মীরাও। বৈঠকের আগেই দু-পক্ষের বচসাকে কেন্দ্র করে তুঙ্গে ওঠে উত্তেজনা। পরে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

আরও পড়ুন: 'পরিকল্পনামাফিক হামলা TMC-র: Samik, ক্ষোভের বহিঃপ্রকাশ, পাল্টা Sougata-র

১৯ ডিসেম্বর মেদিনীপুরে অমিত শাহের (Amit Shah) উপস্থিতিতে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সঙ্গেই বিজেপিতে যোগ দিয়েছেন বর্ধমান পূর্বের সাংসদ সুনীল মণ্ডল (Sunil Mandal)। দলবদল করার আগে পাইলট কার-সহ রাজ্য সরকারের দেওয়া নিরাপত্তা ছেড়ে দেন শুভেন্দু। তাঁর জন্য বুলেটপ্রুফ গাড়ি-সহ কেন্দ্রীয় নিরাপত্তা নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। এখন 'জেড' নিরাপত্তা পাচ্ছেন প্রাক্তন পরিবহণমন্ত্রী। সুনীলকে কোন পর্যায়ের নিরাপত্তা দেওয়া হয়, এখন সেটাই দেখার।

.