'মমতা দিল্লিতে অনেককে অ্যাপয়েন্টমেন্টের জন্য বলেছেন', মন্তব্য দিলীপের

 ‘চিফ মিনিস্টার্স-চিফ জাস্টিসেস কনফারেন্স অন জুডিশিয়ারি’ শীর্ষক ওই আলোচনাসভায় অন্য বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে মমতাও ছিলেন। আর মমতার এই সফর নিয়েই পাল্টা মন্তব্য করেছেন দিলীপ ঘোষ৷ 

Updated By: Apr 30, 2022, 04:27 PM IST
'মমতা দিল্লিতে অনেককে অ্যাপয়েন্টমেন্টের জন্য বলেছেন', মন্তব্য দিলীপের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: শুক্রবারই দিল্লি সফরে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। উপলক্ষ্য সুপ্রিম কোর্টের বিচারপতি এবং বিভিন্ন রাজ্যের হাই কোর্টের বিচারপতিদের একটি আলোচনাসভা৷ শনিবার সেই আলোচনা সভাতে অংশগ্রহণও করেন তিনি। ‘চিফ মিনিস্টার্স-চিফ জাস্টিসেস কনফারেন্স অন জুডিশিয়ারি’ শীর্ষক ওই আলোচনাসভায় অন্য বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে মমতাও ছিলেন। আর মমতার এই সফর নিয়েই পাল্টা মন্তব্য করেছেন দিলীপ ঘোষ৷ 

বিজেপির সর্বভারতীয় রাজ্যসভাপতির কথায়, "উনি কনফিউজড হয়ে রয়েছেন। এখন পুলিশকে দোষারোপ করছেন। উনি ১১ বছর ধরে পুলিশমন্ত্রী রয়েছেন। দায় তো নিতে হবে। দিল্লিতে অনেককে অ্যাপয়েনমেন্ট এর জন্য বলেছেন। যার যার অ্যাপয়েনমেন্ট পাবেন, তার সঙ্গেই দেখা করবেন।" 

তবে এই সফরে মোদীর সঙ্গে একান্তে সাক্ষাৎ  নেই বাংলার মুখ্যমন্ত্রীর, তা আগেই জানিয়ে দিয়েছিলেন তিনি। গত নভেম্বর মাসে শেষবার দিল্লি গিয়েছিলেন মমতা। প্রায় ৫ মাস পর মমতার এই দিল্লি সফর ঘিরে নানা রাজনৈতিক জল্পনা জন্ম নিয়েছিল। যদিও সে সব জল্পনা নস্যাৎ করেছেন তৃণমূক সুপ্রিমো নিজেই। তবে শনিবার মমতা দিল্লি পৌঁছতেই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল গিয়ে দেখা করেন। 

এদিকে দিলীপ কেবলমাত্র মমতার দিল্লি সফর নিয়েই নয়, উত্তরবঙ্গ সফর নিয়েও কটাক্ষ করেন। তিনি বলেন, "মুখ্যমন্ত্রী বারবার উত্তরবঙ্গ যাচ্ছেন কারণ ওখানকার মানুষ হারিয়ে দিয়েছেন। কখনো জিজ্ঞেস করেছেন, মানুষ কেমন আছেন? ওখানেও ছুটি দিয়ে দিলেন, শিক্ষকদের নিয়ে দুয়ারে সরকার করবেন। আগে পুলিশ  ক্যাডার ছিল, এখন শিক্ষকরাও তাই।"

আরও পড়ুন, Weather Update: সোমবার স্বস্তির বৃষ্টি কলকাতায়! আজ থেকেই কমবে তাপমাত্রা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.