রাজ্যে সদস্য সংগ্রহ অভিযানে গতি আনতে আসছেন শিবরাজ

বিজেপির সদস্য সংগ্রহ কর্মসূচির দায়িত্বে রয়েছেন শিবরাজ সিং চৌহান। ৩১ জুলাই তিনি আসছেন কলকাতায়।

Updated By: Jul 9, 2019, 08:56 PM IST
রাজ্যে সদস্য সংগ্রহ অভিযানে গতি আনতে আসছেন শিবরাজ

নিজস্ব প্রতিবেদন: লোকসভা ভোটে সাফল্যের পর দেশজুড়ে সদস্য সংগ্রহ অভিযানে নেমেছে বিজেপি। আর ওই কর্মসূচির আহ্বায়ক করা হয়েছে শিবরাজ সিং চৌহানকে। পশ্চিমবঙ্গে সদস্য সংগ্রহের কাজে গতি আনতে কলকাতায় আসছেন মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী।         

 বিজেপির সদস্য সংগ্রহ কর্মসূচির দায়িত্বে রয়েছেন শিবরাজ সিং চৌহান। ৩১ জুলাই তিনি আসছেন কলকাতায়। শহরের বুদ্ধিজীবী ও সমাজের বিশিষ্ট নাগরিকদের সঙ্গেও সাক্ষাত করবেন শিবরাজ। তাঁদের হাতে তুলে দেবেন বিজেপির সদস্যপদ। এর পাশাপাশি রাজ্যে সদস্য সংগ্রহের কাজকর্ম খতিয়ে দেখবেন শিবরাজ। কলকাতাসহ আরও ৪টি জেলা- হাওড়া, হুগলি, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনায় দলের সদস্য সংগ্রহের কর্মকাণ্ডের বিস্তারিত রিপোর্ট নেবেন শিবরাজ।                   

সদস্যের নিরিখে নিজেদের বিশ্বের বৃহত্তম রাজনৈতিক দল বলে দাবি করে গেরুয়া শিবির। গতবার পরিসংখ্যান পেশ করেছিল তারা। দ্বিতীয়বার মোদী সরকার আসার পর বেড়েছে তাদের ভোটের হার। বিজেপি নেতৃত্বের আশা, গতবারের চেয়েও আরও ভালো সাড়া পাওয়া যাবে। তার উপরে মিস কল সদস্যপদের পরিবর্তনে একেবারে ডিজিটাল কায়দায় দলের কর্মী সংগ্রহে নেমেছে বিজেপি। একটি লিংকে ক্লিক করলেই খুলে যাচ্ছে ফর্ম। তা পূরণ করার পর দিতে হচ্ছে ছবি। সঙ্গে সঙ্গে চলে আসছে সদস্যপদ নম্বর। 

লোকসভা ভোটে পশ্চিমবঙ্গে ১৮টি আসন পেয়ে রীতিমতো বিরোধী শক্তি হিসেবে উঠে এসেছে গেরুয়া ব্রিগেড। ফলে এবার এরাজ্য থেকে যতটা বেশি সম্ভব সদস্য বাড়াতে মাঠে নেমে পড়েছে তারা।

আরও পড়ুন- মমতাকে নিয়ে বিজেপির ভুয়ো সদস্যকার্ড, ব্যবস্থা নিচ্ছে তৃণমূল

.