BJP Nabanna Abhiyan: 'মমতা লেডি কিম, উত্তমকুমার ডিজি', তীব্র কটাক্ষ শুভেন্দুর

BJP Nabanna Abhiyan: পিটিএস মোড়ে শুভেন্দু অধিকারী, লকেট চট্টোপাধ্যায়, রাহুল সিনহাদের আটকায় পুলিস। সেখানে পুলিসের সঙ্গে শুভেন্দু-লকেটদের তীব্র বাদানুবাদ হয়। পুলিস এবং প্রশাসনের বিরুদ্ধে তীব্র বিষোদ্গার করে রাজ্যের বিরোধী দলনেতা। হাইকোর্টে যাওয়ার হুঁশিয়ারি যান তিনি। সেখানে বিজেপি নেতাদের আটক করা হয়।

Updated By: Sep 13, 2022, 01:15 PM IST
BJP Nabanna Abhiyan: 'মমতা লেডি কিম, উত্তমকুমার ডিজি', তীব্র কটাক্ষ শুভেন্দুর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিজেপির নবান্ন অভিযানের (BJP Nabanna Abhiyan) জন্য গোটা শহর এবং পার্শ্ববর্তী এলাকা নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করেছে পুলিস। দিকে দিকে বিজেপি (BJP) কর্মীদের আটকানোর অভিযোগ উঠেছে পুলিসের বিরুদ্ধে। এই অবস্থায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee) এবং রাজ্য পুলিসের ডিজিকে তীব্র আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। রাজ্যের সঙ্গে উত্তর কোরিয়ার তুলনা টানলেন রাজ্যের বিরোধী দলনেতা। মুখ্যমন্ত্রীকে 'লেডি কিম' এবং ডিজিকে 'উত্তমকুমার' বলে কটাক্ষ করলেন তিনি।

রাজ্যের পুলিস-প্রশাসন এবং তার শীর্ষ কর্তাদের তীব্র আক্রমণ করে শুভেন্দু অধিকারী বলেন, 'তৃণমূল কংগ্রেস এবং সরকার, বিশেষ করে লেডি কিম ভয় পেয়ে পালালেন। তারপর রাজ্যের যত রকমের পুলিস ছিল, সবাইকে রাস্তায় নামিয়েছে। ডিআরপি, আরপিএফ-এর সঙ্গে কথা না বলে স্টেশনে ঢুকে লোককে আটকেছে। প্রায় দেড় লক্ষ লোককে আটকেছে। কাঁথি, বীরভূমে লোক ব্যারিকেড গুঁড়িয়ে দিয়েছে। সাঁতরাগাছিতে প্রাচীর তৈরি করেছে। উত্তরকুমার মার্কা ডিজি মনোজ মালব্য।' এরপর মিছিল শুরু হতেই পিটিএস মোড়ে শুভেন্দু অধিকারী, লকেট চট্টোপাধ্যায়, রাহুল সিনহাদের আটকায় পুলিস। সেখানে পুলিসের সঙ্গে শুভেন্দু-লকেটদের তীব্র বাদানুবাদ হয়। পুলিস এবং প্রশাসনের বিরুদ্ধে তীব্র বিষোদ্গার করে রাজ্যের বিরোধী দলনেতা। হাইকোর্টে যাওয়ার হুঁশিয়ারি যান তিনি। সেখানে বিজেপি নেতাদের আটক করা হয়।

নন্দীগ্রাম বিধানসভার ক্ষুদিরাম মোড়ে গাড়ি থামিয়ে পুলিস তল্লাশি চালায় বলে অভিযোগ। আইসি সুমন রায়চৌধুরীর নেতৃত্বে সেই অভিযান চলে। মোতায়েন করা হয় বিশাল পুলিস বাহিনী। শুভেন্দু অধিকারীর গড় কাঁথি রেল স্টেশন যাওয়ার সমস্ত পথ ব্যারিকেড করে দেয় পুলিস। বিজেপির কর্মী এবং নেতারা যাতে কেউ নবান্নে যেতে না পারে, সেজন্যই এই ব্যবস্থা বলে অভিযোগ। মঙ্গলবার সকাল ন'টার সময় শুভেন্দু অধিকারীর এলাকা থেকে বিশেষ ট্রেনে বিজেপি কর্মীরা কলকাতায় আসতেন। তবে পুলিসের বিরুদ্ধে রাস্তা আটকানোর অভিযোগ উঠেছে। এ দিন পূর্ব মেদিনীপুরের হলদিয়া, মহিষাদল, চণ্ডিপুর বিধানসভার বিভিন্ন এলাকায় পুলিস নাকা চেকিং চালায়। বাস থামিয়ে, বাসে উঠে তল্লাশি চলে।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.