সুরজিত্ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির মৃত্যু রহস্যজনক! নিরপেক্ষ তদন্তের দাবি দিলীপের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন মা-মেয়ে। প্রতিবেশীদের সঙ্গে আগের তুলনায় তাই মেলামেশাও কমে গিয়েছিল

Reported By: সুকান্ত মুখোপাধ্যায় | Updated By: Jun 7, 2020, 06:46 PM IST
সুরজিত্ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির মৃত্যু রহস্যজনক! নিরপেক্ষ তদন্তের দাবি দিলীপের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সল্টলেকের বিই ব্লকের বন্ধ ঘর থেকে শনিবার উদ্ধার হয় কলকাতার প্রাক্তন নগরপালের প্রাক্তন স্ত্রী ও শাশুড়ির দেহ। প্রাক্তন স্ত্রী শর্মিষ্ঠা কর পুরকায়স্থের বয়স ৬০। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য তৈরি হয়। এ দিন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান, শর্মিষ্ঠা কর পুরকায়স্থ ও তাঁর মায়ের রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে। নিরপেক্ষ সংস্থার হাতে তদন্ত হওয়া উচিত। কেন্দ্রীয় সংস্থার তদন্তের দাবি জানান দিলীপ ঘোষ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন মা-মেয়ে। প্রতিবেশীদের সঙ্গে আগের তুলনায় তাই মেলামেশাও কমে গিয়েছিল। কিন্তু গত দুদিন ধরে তাঁদের একেবারেই বাড়ির বাইরে দেখতে পাননি কেউ।
আত্মীয়রাও ফোন করে তাঁদের সঙ্গে যোগাযোগ করতে পারেনি বলে খবর। ঘরের দরজা জানলা ভিতর থেকে বন্ধ থাকায় আর তাঁদের দেখতে না পাওয়ায় সন্দেহ হয় প্রতিবেশীদের। শনিবার সন্ধে প্রতিবেশীরাই থানায় খবর দেন। পুলিস গিয়ে বন্ধ ঘরের দরজা ভেঙে মা-মেয়েকে মৃত অবস্থায় উদ্ধার করে। প্রথমে বিধাননগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ময়নাতদন্তের জন্য আরজিকরে পাঠানো হয়।

আরও পড়ুন- ১০ জুন শিবের আরাধনা, তারপরই শুরু অযোধ্যায় মন্দির নির্মাণ

জানা গিয়েছে, কিছুদিন আগেই পাপিয়াদেবীর একটি অপারেশন হয়। তিন দিন আগেই তিনি হাসপাতাল থেকে ফিরেছেন। তাঁরা স্বাস্থ্যদফতরের নজরেই ছিলেন। কীভাবে তাঁদের মৃত্যু হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। করোনায় মৃত্যু কিনা, তা নিয়েও সন্দেহ রয়েছে। তবে এলাকায় স্যানিটাইজ করা হচ্ছে।  প্রসঙ্গত, প্রাক্তন নগরপাল সুরজিত্ কর পুরকায়স্থর সঙ্গে তাঁর স্ত্রীর বিচ্ছেদ হয়ে গিয়েছিল বেশ কয়েক বছর আগেই।

.