Sukanta Majumder: করোনা আক্রান্ত রাজ্য বিজেপি সভাপতি, তড়িঘড়ি ভর্তি বেসরকারি হাসপাতালে

করোনা আক্রান্ত হয়েছেন বাবুল সুপ্রিয় ও সুজিত বোসও। করোনা সংক্রমণের হাতে থেকে রেহাই পাননি বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পলও

Updated By: Jan 9, 2022, 08:49 PM IST
Sukanta Majumder: করোনা আক্রান্ত রাজ্য বিজেপি সভাপতি, তড়িঘড়ি ভর্তি বেসরকারি হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টে করোনা পজিটিভ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। রবিবার সন্ধেয় তাঁকে ভর্তি করা হল ঢাকুরিয়ায় একটি বেসরকারি হাসপাতালে।

রাজ্য বিজেপি সূত্রে খবর, হালকা জ্বর, সর্দি ও ঠান্ডা লেগেছে বিজেপি রাজ্য সভাপতির। আজ সন্ধে ৭টা নাগাদ তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্রের খবর শনিবার থেকেই তাঁর মধ্যে করোনার উপসর্গ ছিল। তবে রবিবার হাসপাতালে অক্সিজেন স্য়াচুরেশন লেভেল ঠিক থাকলেও শেষপর্যন্ত তাঁর র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট করা হয়। তাতেই পজিটিভ হন সুকান্তবাবু। আপাতত তাঁকে রাখা হয়েছে আইসোলেশন কেবিনে। তাঁর সোয়াব নমুনা পাঠানো হয়েছে RT-PCR টেস্টের জন্য।

আরও পড়ুন-আচমকাই কেন দলের হোয়াটসঅ্য়াপ গ্রুপ ত্য়াগ? জি ২৪ ঘণ্টাকে কী বললেন শঙ্কুদেব  

বঙ্গ রাজনীতিতে বহু নেতাই এখন করোন আক্রান্ত। সামনে পুরভোটের প্রচার রয়েছে। করোনা সতর্কবার্তা থাকলেও প্রচারে বহুক্ষেত্রে সাবধানতার দেখা মিলছে না। ইতিমধ্যেই করোনা আক্রান্ত হয়েছেন, অরূপ বিশ্বাস। তাঁকে ভর্তি করা হয় দক্ষিণ কলকাতার একটি নার্সিং হোমে। সেখান থেকে ছাড়াও পেয়েছেন তিনি। এছাড়াও করোনা আক্রান্ত হয়েছেন বাবুল সুপ্রিয় ও সুজিত বোসও। করোনা সংক্রমণের হাতে থেকে রেহাই পাননি বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পলও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.