কালিম্পং থেকে এসেছিলেন কলকাতায়, হোটেলের ঘরে মিলল মহিলা পুলিসকর্মীর দেহ

কালিম্পং পুলিসে কর্মরত ছিলেন তিনি।

Updated By: Nov 25, 2021, 09:35 PM IST
 কালিম্পং থেকে এসেছিলেন কলকাতায়, হোটেলের ঘরে মিলল মহিলা পুলিসকর্মীর দেহ

নিজস্ব প্রতিবেদন: কালিম্পং থেকে এসেছিলেন কলকাতায়। কালীঘাটে একটি হোটেলে উঠেছিলেন। সেই হোটেলের ঘর থেকেই অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হল এক মহিলা পুলিসকর্মীকে। শেষপর্যন্ত মারাও গেলেন তিনি। ঘটনাকে কেন্দ্র তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তদন্তে নেমেছে কালীঘাট থানার পুলিস।

জানা গিয়েছে, মৃতের নাম বিন্দু লামা সুব্বা। বাড়ি, দার্জিলিং-এ। কালিম্পং পুলিসে কর্মরত ছিলেন তিনি। কালিম্পং পুলিশেরই অন্য আধিকারিকদের সঙ্গে কলকাতায় এসেছিলেন বিন্দু।  কালিদাস পতিতণ্ডি লেনের কালীঘাট থানার তরফে তাঁর জন্য হোটেলও বুক করে দেওয়া হয়েছিল।

আরও পড়ুন: শুক্রে সম্ভবত কলকাতা পুরভোটের প্রার্থী ঘোষণা বাম-তৃণমূলের, হাইকোর্ট-ভরসায় BJP

তাহলে? পুলিস সূ্ত্রে খবর, গতকাল, বুধবার সন্ধেয় চা ও পাউরুটি অর্ডার করেন বিন্দু। এরপর যথারীতি খাবার নিয়ে তাঁর ঘরে যান হোটেলের কর্মী। তিনিই প্রথম দেখেন, ঘরের দরজা খোলা। আর বিছানায় অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন কালিম্পং পুলিসের ওই মহিলা কর্মী। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় কালীঘাট থানায়। ওই মহিলাকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যায় পুলিস, কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে  বিন্দু লামা সুব্বাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। কীভাবে মৃত্যু? মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ঘটনার তদন্তে নেমেছে কালীঘাট থানার পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)