নিজস্ব প্রতিবেদন: ভালো আছেন বুদ্ধদেব ভট্টাচার্য (Buddhadeb Bhattacharya)। রক্ত পরীক্ষার রিপোর্টে অস্বাভাবিক রিপোর্ট আসেনি। সে কারণে চিকিৎসকরাও আর তাঁকে হাসপাতালে ভর্তি করার জন্য তাগাদা দেননি। রাজ্যের কোভিড পরিস্থিতি সম্পর্কে চিকিৎসকদের কাছে জানতে চেয়েছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী। স্থিতিশীল মীরা ভট্টাচার্য।     


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুদ্ধদেব ভট্টাচার্যের দিনে ২ থেকে ৩ লিটার অক্সিজেন লাগে। তাই-ই চলছে। করোনা আক্রান্ত হওয়ার পর তাঁর রক্ত পরীক্ষার রিপোর্টে উদ্বেগজনক কিছু মেলেনি। শুরু থেকে হাসপাতালে ভর্তি হতে চাননি বুদ্ধদেব ভট্টাচার্য (Buddhadeb Bhattacharya)। রক্ত পরীক্ষার রিপোর্ট স্বাভাবিক আসার পর চিকিৎসকরা তাঁকে জোর করেননি। আগামিকাল ফের তাঁর রক্ত পরীক্ষা হওয়ার কথা। কড়া নজরদারিতে রাখা হয়েছে তাঁকে। তবে এত কিছুর মধ্যেও চিকিৎসকদের কাছে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী জানতে চেয়েছেন, রাজ্যের কোভিড পরিস্থিতি ঠিক কেমন, কতটা পরিস্থিতি আয়ত্তে আসছে।        


বুদ্ধ-জায়া মীরা ভট্টাচার্য করোনা আক্রান্ত। তাঁকে ভর্তি করা হয়েছিল ১৮ মে। তাঁর অবস্থা স্থিতিশীল। অক্সিজেন স্যাচুরেশন ৯৮%।  অ্যান্টিবায়োটিক, স্টেরয়েড ও অন্যান্য ওষুধ দেওয়া হয়েছে মীরা ভট্টাচার্যকে। রবিবার ৭ দিনের নিভৃতবাসে থাকার শর্তে হাসপাতাল থেকে তাঁকে ছাড়ার কথা ভাবা হচ্ছে বলে জানান হয়েছে মেডিক্যাল বুলেটিনে। 


আরও পড়ুন- 'গৃহবন্দি' ফিরহাদদের বাড়ির বাইরে সিসিটিভি ক্যামেরা বসাচ্ছে সিবিআই