Exclusive: আপাতত শিল্প দফতর মুখ্য়মন্ত্রীর হাতে? বৃহস্পতিবার নবান্নে মন্ত্রিসভার বৈঠক

এখনই মন্ত্রিসভা থেকে সরানো হচ্ছে না পার্থ চট্টোপাধ্যায়কে। সূ্ত্রের খবর তেমনই।

Updated By: Jul 26, 2022, 10:10 PM IST
  Exclusive: আপাতত শিল্প দফতর মুখ্য়মন্ত্রীর হাতে? বৃহস্পতিবার নবান্নে মন্ত্রিসভার বৈঠক

সুতপা সেন: এখনই মন্ত্রিসভা থেকে সরানো হচ্ছে না পার্থ চট্টোপাধ্যায়কে। তাঁর হাতে দফতরগুলি কি সাময়িকভাবে বন্টন করা হবে? শিল্প দফতর কি নিজের হাতেই রাখবেন মুখ্যমন্ত্রী? পরিষদীয় দফতরের অতিরিক্ত দায়িত্বে অন্য কেউ? বৃহস্পতিবার মন্ত্রিসভার বৈঠকে চূড়ান্ত নেওয়া হবে। সূত্রের খবর তেমনই।

যখন রাজ্যের শিক্ষামন্ত্রী ছিলেন, তখন এসএসসি নিয়োগে দুর্নীতির অভিযোগ উঠেছে। এখন স্রেফ শিল্প ও বাণিজ্যমন্ত্রীই নয়,পার্থ চট্টোপাধ্যায় পরিষদীয় দফতরেরও মন্ত্রী। পরিষদীয় মন্ত্রী হিসেবে যে গাড়িটি ব্য়বহার করতেন, সেই গাড়িটি এদিন পরিবারের তরফে ফিরিয়ে দেওয়া হয়েছে পরিবারের তরফে। কেন? জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন: Exclusive: গ্রেফতারির পর বিধানসভায় ফিরল পার্থ চট্টোপাধ্যায়ের গাড়ি

এদিকে এসএসসি-র নিয়োগ দুর্নীতি মামলা গ্রেফতার হওয়ার পর পার্থ চট্টোপাধ্যায়কে মন্ত্রিসভা থেকে সরানোর দাবি তুলেছে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। টুইট করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও।

 

সূত্রের খবর, বৃহস্পতিবার মন্ত্রিসভার বৈঠক হবে নবান্নে। তবে পার্থ চট্টোপাধ্যায়কে এখনই মন্ত্রিসভা থেকে সরানোর সম্ভাবনা কার্যত নেই। বরং তাঁর হাতে দফতরগুলি সাময়িকভাবে বন্টন করা হতে পারে। পরিষদীয় দফতরের অতিরিক্ত দায়িত্ব দেওয়া হতে পারে অন্য় কাউকে। আর শিল্প দফতর? মুখ্যমন্ত্রীর আপাতত নিজেই দায়িত্ব নেওয়া পারেন বলে খবর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.