গলফ গার্ডেনে গাড়ি দুর্ঘটনায় গ্রেফতার রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশ

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ একটি চার চাকার গাড়ি নিয়ে বাড়ি ফিরছিল আকাশ গঙ্গোপাধ্যায়। 

Updated By: Aug 16, 2019, 10:06 AM IST
গলফ গার্ডেনে গাড়ি দুর্ঘটনায় গ্রেফতার রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশ

নিজস্ব প্রতিবেদন: পথদুর্ঘটনায় গ্রেফতার বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশ  মুখোপাধ্যায়। ঘটনাটি ঘটেছে গলফ গার্ডেন এলাকায়। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ একটি চার চাকার গাড়ি নিয়ে বাড়ি ফিরছিল আকাশ। সেই সময় বাড়ির কাছেই গলফ ক্লাবের পাঁচিলে সজোরে ধাক্কা মারে গাড়িটি। দুমড়ে-মুচড়ে যায় গাড়িটির সামনের অংশ। জানা গিয়েছে, এদিন আকাশ ছাড়া গাড়িতে আর কেউ ছিল। চোট পায় আকাশ।

ঘটনার পর গাড়িটিকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। গ্রেফতার করা হয়েছে আকাশকেও। ভারতীয় দন্ডবিধির ২৭৯ / ৪২৭ ১৮৪ মোটর ভেহিকেল অ্যাক্ট এবং সেকশন ৩ পিপিডি অ্যাক্টে মামলা দায়ের হয়েছে ধৃতের বিরুদ্ধে। ঘটনায় এলাকার বাসিন্দাদের অভিযোগ প্রায়ই  মদ খেয়ে বেপরোয়া গতিতে গাড়ি চালায় আকাশ। যদিও পুলিসের তরফে জানানো হয়েছে, এ দিনের রিপোর্টে আকাশের মদ্যপ থাকার কোনও প্রমাণ পাওয়া যায়নি।

আরও পড়ুন: মা-উড়ালপুলে বাইক দুর্ঘটনায় মৃত ২, চিকিৎসায় গাফিলতির অভিযোগ মৃতের পরিবারের

ঘটনা প্রসঙ্গে এলাকার কাউন্সিলর (৯৪ নম্বর ওয়ার্ডের) অর্চনাদেবী বলেন, "আজকে বড় দুর্ঘটনা ঘটে যেতে পারত। ছেলেটিরও প্রাণহানি হতে পারত। পুলিসকে জানিয়েছি, তাঁরা নিজের কাজ করবেন।" এ দিন রাতেই প্রাথমিক চিকিৎসার জন্য এমআর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় আকাশকে। আকাশের আইনজীবী দিব্যেন্দু ভট্টাচার্য বলেন, ঘটনায় কেউ মামলা দায়ের করেনি। পুলিস নিজে থেকেই সুয়োমোটো করে মামলা করেছে। আজ শুক্রবার ধৃতকে কোর্টে তোলা হবে। উল্লেখ্য, এদিকে আকাশের বাবা ধ্রুব মুখোপাধ্যায়কে ঘটনা প্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি কিছু বলতে চাননি।

Tags:
.