Partha Chatterjee, SSC: পার্থকে ফের CBI জেরা, SSC দুর্নীতিতে 'এই' নির্দিষ্ট প্রশ্নের জবাব তলব

এক সপ্তাহের মাথায় ফের তলব রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্পমন্ত্রীকে। মঙ্গলবারই আয়কর দফতরের কাছে পার্থ চট্টোপাধ্য়ায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত নথি চেয়ে পাঠিয়েছে CBI। 

Updated By: May 25, 2022, 11:25 AM IST
Partha Chatterjee, SSC: পার্থকে ফের CBI জেরা, SSC দুর্নীতিতে 'এই' নির্দিষ্ট প্রশ্নের জবাব তলব
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : CBI-এর দফতরে ফের হাজিরা পার্থ চট্টোপাধ্য়ায়ের (Partha Chatterjee)। SSC নিয়োগ দুর্নীতি মামলায় তাঁকে ফের তলব করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। সেই তলবেই বুধবার সকালে দ্বিতীয় নিজাম প্যালেসে হাজিরা প্রাক্তন শিক্ষামন্ত্রীর।  

CBI সূত্রে খবর, আগের দিন গত বুধবার জিজ্ঞাসাবাদের সময় পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) দাবি করেছিলেন যে, তাঁর নির্দেশেই উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছিল। কিন্তু উপদেষ্টা কমিটির কাজে তাঁর কোনও নিয়ন্ত্রণ ছিল না। কমিটি কী কাজ করছে, তা তিনি কিছু জানতেন না। কিন্তু একথা মানতে নারাজ CBI আধিকারিকরা। তাঁর দাবির পরিপ্রেক্ষিতেই এবার CBI জানতে চায় যে, তবে কার নিয়ন্ত্রণ ছিল কমিটিতে? কার কথায় চলত কমিটি? প্রসঙ্গত, মঙ্গলবারই আয়কর দফতরের কাছে পার্থ চট্টোপাধ্য়ায়ের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত নথি চেয়ে পাঠিয়েছে CBI। 

SSC মামলায় গত বুধবার পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) পৌনে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে CBI। তাঁর বক্তব্য রেকর্ডও করা হয়। তবে সেদিন জিজ্ঞাসাবাদ সম্পূর্ণ হয়নি। তাই এক সপ্তাহের মাথায় ফের তলব রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা বর্তমান শিল্পমন্ত্রীকে।  

আরও পড়ুন, Exclusive: SSC-র মেধাতালিকায় কীভাবে স্থান বদল? বাগ কমিটির রিপোর্টে চাঞ্চল্যকর তথ্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.