রাজীবের খোঁজে আইপিএস কোয়ার্টার, হোটেল, বিমানবন্দরে CBI-এর তল্লাশি! ফের নোটিস বাড়িতেও

রাজীব কুমারের বাসভবনে গিয়ে ১৬০ সিআরপিসি ধারায় নোটিস ধরান সিবিআই অফিসাররা। নোটিসে অবিলম্বে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে রাজীব কুমারকে।

Updated By: Sep 19, 2019, 04:08 PM IST
রাজীবের খোঁজে আইপিএস কোয়ার্টার, হোটেল, বিমানবন্দরে CBI-এর তল্লাশি! ফের নোটিস বাড়িতেও

নিজস্ব প্রতিবেদন : রাজীব কুমারের খোঁজে চিরুনি তল্লাশি করছে সিবিআই। প্রাক্তন পুলিস কমিশনারের খোঁজে আজ আলিপুরে আইপিএস কোয়ার্টারে তল্লাশি চালান সিবিআই গোয়েন্দারা। একজন এসপি-র নেতৃত্বে বেলা ২টো নাগাদ সিবিআই-এর একটি টিম আলিপুর আইপিএস কোয়ার্টারে পৌঁছয়। আইপিএস কোয়ার্টারে আচমকা হানা প্রসঙ্গে সিবিআই মুখ না খুললেও, এই দলটি রাজীব কুমারকে খুঁজছে বলে সূত্রে খবর।

আইপিএস কোয়ার্টারের পর কসবার একটি হোটেলেও যান সিবিআই অফিসাররা। রাজীব কুমারের খোঁজে হোটেলে তল্লাশি চালান গোয়েন্দারা। হোটেলের কিচেনে ঢুকেও তল্লাশি চালানো হয়।  যদিও এই ব্যাপারে জিজ্ঞাসা করা হলে ম্যানেজার সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে চাননি। তাঁর সাফ কথা, তিনি এই ব্যাপারে কিছু জানেন না। এমনকি রাজীব কুমার কে? রাজীব কুমারকে তিনি চেনেন না বলেও দাবি করেন সংবাদমাধ্যমের কাছে।

রাজীব কুমারকে গ্রেফতার করতে মরিয়া সিবিআই। প্রাক্তন পুলিস কমিশনারকে হন্যে হয়ে খুঁজছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। রাজীব কুমার থাকতে পারেন, সম্ভাব্য এমন সমস্ত জায়গায় তল্লাশি চলছে। কলকাতা শহরের মোট ৬টি জায়গায়া সিবিআই তল্লাশি চালাচ্ছে বলে সূত্রে খবর। জানা যাচ্ছে, সিবিআই-এর একটি দল পৌঁছে গিয়েছে কলকাতা বিমানবন্দরেও। তবে রাজীব কুমারের বিরুদ্ধে লুক-আউট নোটিস জারি রয়েছে। তাই বিমানবন্দর তিনি ব্যবহার করতে পারবেন না।

আরও পড়ুন, রাজীব কুমারের বর্তমান সক্রিয় ফোন নম্বর কোনটি? রাজ্যের কাছে জানতে চাইল সিবিআই

এদিকে, সিবিআই-এর একটি টিম যখন রাজীব কুমারের খোঁজে আইপিএস কোয়ার্টারে হানা দেয়, ঠিক তখনই আরেকটি দল রাজীব কুমারের বাসভবনে গিয়ে ফের নোটিস ধরায়। রাজীব কুমারের বাসভবনে গিয়ে ১৬০ সিআরপিসি ধারায় নোটিস ধরান সিবিআই অফিসাররা। নোটিসে অবিলম্বে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে রাজীব কুমারকে।

.