মুকুল-মমতার মুখোমুখি জেরা হোক, সিবিআইকে চিঠি কুণালের

মুকুল রায় এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মুখোমুখি বসিয়ে তাঁকে জেরা করা হোক। জেল থেকে লেখা চিঠিতে সিবিআইয়ের কাছে আর্জি সারদা কাণ্ডে ধৃত তৃণমূল সাংসদ কুণাল ঘোষের।

Updated By: Jan 12, 2015, 09:06 PM IST
মুকুল-মমতার মুখোমুখি জেরা হোক, সিবিআইকে চিঠি কুণালের

ওয়েব ডেস্ক: মুকুল রায় এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মুখোমুখি বসিয়ে তাঁকে জেরা করা হোক। জেল থেকে লেখা চিঠিতে সিবিআইয়ের কাছে আর্জি সারদা কাণ্ডে ধৃত তৃণমূল সাংসদ কুণাল ঘোষের।

প্রেসিডেন্সি জেল থেকে, নগর দায়রা আদালতের বিচারক অরবিন্দ মিশ্রকে  চিঠি লিখেছেন কুণাল। সারদা ট্যুরস অ্যান্ড ট্রাভেলস মামলার বিচারকের কাছে কুণাল ঘোষের আবেদন, এই চিঠি পৌছে দেওয়া হোক সিবিআইয়ের যুগ্ম অধিকর্তা রাজীব সিংকে। মুকুল রায় এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁকে মুখোমুখি বসিয়ে জেরা করা হলে, সারদা নিয়ে অনেক গোপন তথ্য প্রকাশ্যে আসবে। চিঠিতে এমনটাই দাবি কুণাল ঘোষের। চিঠিতে সুদীপ্ত সেন, সৃঞ্জয় বসু এবং রজত মজুমদারের সঙ্গে তাঁকে মুখোমুখি বসিয়ে জেরার প্রসঙ্গ টেনে এনেছেন কুণাল।

চিঠিতে কুণাল লিখেছেন, সেসময় অনেক তথ্যই আড়াল করার চেষ্টা করেছিলেন সুদীপ্ত, সৃঞ্জয়, রজত। আমি মুখোমুখি থাকায় সত্য সামনে আসে। সিবিআইয়ের কাছে কুণাল ঘোষের আর্জি, এবারও মুকুল,  মমতার সঙ্গে একই রকম মুখোমুখি জেরা হোক।

.