বিস্ফোরক সিবিআই, আদালতে সিআইডির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ!

 এদিন নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে ফের সিবিআই নিয়ে অসন্তোষ প্রকাশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের। সিবিআইয়ের সিট নিয়ে অসন্তোষ প্রকাশ করেন বিচারপতি। 

Updated By: Nov 7, 2022, 06:48 PM IST
বিস্ফোরক সিবিআই, আদালতে সিআইডির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ!

অর্ণবাংশু নিয়োগী: সিআইডির বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ সিবিআইয়ের। কী তদন্ত হচ্ছে দেখার জন্য কোর্টরুমে থাকছে সিআইডি। বলাই বাহুল্য এই ধরনের অভিযোগ প্রথমবার। এদিন আদালতে সিবিআইয়ের তরফে বিল্বদল ভট্টাচার্য অভিযোগ করেন যে, সিবিআই কীভাবে তদন্ত করছে? কীভাবে সবকিছু চলছে? তা দেখার জন্য রাজ্য পুলিসের সিআইডি আধিকারিকরা উপস্থিত রয়েছেন কোর্টরুমে। তাঁরা বিষয়গুলো শুনছেন। 

যদিও আদালত এই বিষয়ে কোনও মন্তব্য করেনি। বরং সিবিআইয়ের তদন্তের উপর আস্থা রেখেছে আদালত। সিবিআইয়ের অভিযোগের প্রেক্ষিতে সিআইডিও কোনও মন্তব্য করেনি। তাদের দাবি, আদালতের দরজা সবার জন্যই উন্মুক্ত। যে কেউ থাকতে পারে। কিন্তু স্বাভাবিকভাবেই মামলার সঙ্গে সম্পর্কযুক্ত নয়, এরকম কোনও পক্ষের আদালতে উপস্থিতি নিয়ে প্রশ্ন উঠেছে। আর সেই দিকেই দৃষ্টি আকর্ষণ করেছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আইনজীবী। 

প্রসঙ্গত, এদিন নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে ফের সিবিআই নিয়ে অসন্তোষ প্রকাশ বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের। সিবিআইয়ের সিট নিয়ে অসন্তোষ প্রকাশ করেন বিচারপতি। নিয়োগ দুর্নীতি মামলায় সিবিআইয়ের তদন্ত প্রসঙ্গে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের পর্যবেক্ষণ, 'সিটের কয়েক জন সদস্য ঠিকমতো কাজ করছেন না। প্রয়োজনে ওই সদস্যদের পরিবর্তন করতে হবে।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.