চিকিত্সায় গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগে ধুন্ধুমার বাগুইআটির নিউটাউন নার্সিংহোমে

চিকিত্সায় গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগে ধুন্ধুমার বাগুইআটির নিউটাউন নার্সিংহোমে। নার্সিংহোমের গেটে ভাঙচুর, ক্যাশ কাউন্টারে হামলা রোগীর পরিবারের। গাফিলতির অভিযোগ মানতে নারাজ নার্সিংহোম কর্তৃপক্ষ। বাগুইআটির নিউটাউন নার্সিংহোম। মুখ দিয়ে রক্তক্ষরণ নিয়ে শুক্রবার এখানেই ভর্তি হন সাজ্জাত আলি। রবিবার ভোরে মৃত্যু হয় তার। আর তারপরই নার্সিংহোমে চড়াও হয় রোগীর পরিবার। মূল অভিযোগ এটাই। পরিবারের দাবি, সাজ্জাতের  অবস্থা খারাপ হওয়ার পরও তাঁকে ভেন্টিলেশনে দেয়নি নার্সিংহোম কর্তৃপক্ষ। পরিবারের অভিযোগ, শুক্রবার ভোর ৬টায় নার্সিংহোম জানায় সাজ্জাতের শারীরিক অবস্থার অবনতি হয়েছে।আত্মীয়রা নার্সিংহোমে যাওয়ার পর বলা হয় মৃত্যু হয়েছে সাজ্জাতের।

Updated By: May 7, 2017, 09:41 PM IST
 চিকিত্সায় গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগে ধুন্ধুমার বাগুইআটির নিউটাউন নার্সিংহোমে

ওয়েব ডেস্ক: চিকিত্সায় গাফিলতিতে রোগী মৃত্যুর অভিযোগে ধুন্ধুমার বাগুইআটির নিউটাউন নার্সিংহোমে। নার্সিংহোমের গেটে ভাঙচুর, ক্যাশ কাউন্টারে হামলা রোগীর পরিবারের। গাফিলতির অভিযোগ মানতে নারাজ নার্সিংহোম কর্তৃপক্ষ। বাগুইআটির নিউটাউন নার্সিংহোম। মুখ দিয়ে রক্তক্ষরণ নিয়ে শুক্রবার এখানেই ভর্তি হন সাজ্জাত আলি। রবিবার ভোরে মৃত্যু হয় তার। আর তারপরই নার্সিংহোমে চড়াও হয় রোগীর পরিবার। মূল অভিযোগ এটাই। পরিবারের দাবি, সাজ্জাতের  অবস্থা খারাপ হওয়ার পরও তাঁকে ভেন্টিলেশনে দেয়নি নার্সিংহোম কর্তৃপক্ষ। পরিবারের অভিযোগ, শুক্রবার ভোর ৬টায় নার্সিংহোম জানায় সাজ্জাতের শারীরিক অবস্থার অবনতি হয়েছে।আত্মীয়রা নার্সিংহোমে যাওয়ার পর বলা হয় মৃত্যু হয়েছে সাজ্জাতের।

আরও পড়ুন মাস খানেকের মধ্যেই স্কুল শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ হবে, আশ্বাস শিক্ষামন্ত্রীর

ITU-র CCTV ফুটেজ দেখতে চায় পরিবার।আত্মীয়দের দাবি, ফুটেজে দেখা যাচ্ছে সাজ্জাতের অবনতি হলেও ব্যবস্থা নিচ্ছেন না নার্স ও RMO।এরপরই গাফিলতির অভিযোগে,নার্সিংহোমে চড়াও হয় সাজ্জাতের পরিবার। ক্যাশ কাউন্টার ও গেটে ভাঙচুর শুরু হয়।যদিও, গাফিলতির  অভিযোগ মানতে নারাজ অন ডিউটি  নার্স।নার্স যাই বলুন তাতে ক্ষোভ কমেনি পরিবারের। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌছয় বাগুইআটির থানার পুলিস। ছুটে আসেন বিধাননগর পুরনিগমের ডেপুটি মেয়র তাপস চ্যাটার্জি। নার্সিংহোমের বিরুদ্ধে বাগুইআটি থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার।

আরও পড়ুন  ভুয়ো কল করে ডেবিট কার্ড প্রতারণা, দিল্লি থেকে অভিযুক্ত গ্রেফতার