প্রসূতির মৃত্যু অভিযোগ ঘিরে ধুন্ধুমার হাসপাতালে

আয়াদের জুলুমবাজি। প্রসূতির মৃত্যু অভিযোগ ঘিরে ধুন্ধুমার RG কর হাসপাতালে। প্রতিবাদে পথ অবরোধ প্রসূতির পরিবারের। ফেলো কড়ি মাখো তেল।  সরকারি হাসপাতালেও নিজেদের মেজাজেই চলেন আয়ারা। দীপাবলির দিন তারই মাসুল গুনলেন দেগঙ্গার হাবিবুল লস্কর।শনিবার রাতে সন্তানসম্ভবা স্ত্রী রেশমা বিবিকে RG করে ভর্তি করেন হাবিবুল। রবিবার সকালে কন্যা সন্তানের জন্ম দেন রেশমা। হাবিবুলের অভিযোগ, স্ত্রীর সঙ্গে দেখা করতে চাইলে তাঁর কাছে হাজার টাকা দাবি করেন আয়ারা। একশো টাকা দিয়েও দেন হাবিবুল।কিন্তু, মনপসন্দ হয়নি আয়াদের। ধাক্কা দিয়ে হাবিবুলকে বের করে দেন তাঁরা।

Updated By: Oct 30, 2016, 09:40 PM IST
প্রসূতির মৃত্যু অভিযোগ ঘিরে ধুন্ধুমার হাসপাতালে

ওয়েব ডেস্ক: আয়াদের জুলুমবাজি। প্রসূতির মৃত্যু অভিযোগ ঘিরে ধুন্ধুমার RG কর হাসপাতালে। প্রতিবাদে পথ অবরোধ প্রসূতির পরিবারের। ফেলো কড়ি মাখো তেল।  সরকারি হাসপাতালেও নিজেদের মেজাজেই চলেন আয়ারা। দীপাবলির দিন তারই মাসুল গুনলেন দেগঙ্গার হাবিবুল লস্কর।শনিবার রাতে সন্তানসম্ভবা স্ত্রী রেশমা বিবিকে RG করে ভর্তি করেন হাবিবুল। রবিবার সকালে কন্যা সন্তানের জন্ম দেন রেশমা। হাবিবুলের অভিযোগ, স্ত্রীর সঙ্গে দেখা করতে চাইলে তাঁর কাছে হাজার টাকা দাবি করেন আয়ারা। একশো টাকা দিয়েও দেন হাবিবুল।কিন্তু, মনপসন্দ হয়নি আয়াদের। ধাক্কা দিয়ে হাবিবুলকে বের করে দেন তাঁরা।

আরও পড়ুন ৩০ অক্টোবর যে তিন কারণে এন্টারটেইনমেন্ট, এন্টারটেইনমেন্ট, এন্টারটেইনমেন্ট

এর কিছুক্ষণ পরই হাবিবুলকে জানানো হয় মারা গেছেন রেশমা। হাবিবুলের অভিযোগ, টাকা নিয়ে বচসার জেরেই রেশমাকে ধাক্কা মেরে ফেলে দিয়েছেন আয়ারা। ডেপুটি সুপারের কাছে অভিযোগ দায়ের করেছে পরিবার।যদিও, পরিবারের অভিযোগ মানতে নারাজ হাসপাতাল কর্তৃপক্ষ। তাঁদের দাবি, সন্তানের জন্ম দেওয়ার পরই শারীরিক রেশমার পরিস্থিতির অবনতি হতে থাকে। তার সঙ্গে আয়াদের ধাক্কাধাক্কির কোনও সম্পর্ক নেই।কর্তৃপক্ষ যে যুক্তিই দিন। হাসপাতাল চত্বরে আয়াদের জুলুমবাজির কথা বলছেন অন্যান্য প্রসূতির পরিবারও। রেশমা মৃত্যুর খবর ছড়াতেই হাসপাতাল চত্বরে বিক্ষোভ দেখাতে শুরু করেন তাঁরা। অবরোধ করা হয় RG কর রোডও। ডিসি নর্থ  শুভঙ্কর সিনহা বিশ্বাসের নেতৃত্বে ঘটনাস্থলে পৌছয় বিশাল পুলিস বাহিনী। কিছুক্ষণ পর অবরোধ উঠে যায়। অভিযুক্ত আয়াদের বিরুদ্ধে তদন্তের আশ্বাস দেন RG করের প্রিন্সিপাল।

আরও পড়ুন  সিংহের ল্যাজ একা হাতে করে মুড়িয়ে দিলেন মাত্র ১৯-এর গোঁফের রেখাওয়ালা মেহেদি!

.